Daily Frontier News
Daily Frontier News

বঙ্গবন্ধুর সমাধিতে নাঙ্গলকোট উপজেলা আ. লীগের শ্রদ্ধা নিবেদন

 

 

মোঃ মহিবুল ইসলাম
নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার দুপুর ১২টার দিকে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ এবং সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক (আবু) এর নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দকে নিয়ে জাতির পিতার সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন নেতৃবৃন্দ।

এ সময় নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান রফিকুল হোসেন ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদারসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভুঁইয়া বাছির নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
উল্লেখ্য গত (২৬ মার্চ) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

Daily Frontier News