Daily Frontier News
Daily Frontier News

নাসিরনগরে ব্যাংকসহ ব্যবসা প্রতিষ্ঠানে তালা ভেঙে লক্ষাধিক টাকার মালামাল লুট

 

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরে অগ্রণী ব্যাংকসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙে লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায় দুর্ধর্ষ ডাকাত দল।
ঘটনাটি ঘটেছে, গতকাল গভীর রাতে উপজেলা সদর ইউনিয়ন আশুতোষ পাইলট উচ্চবিদ্যালয় খেলার মাঠ সংলগ্ন দেওয়ান মঞ্জিল, সুমন এন্টারপ্রাইজ এবং হক ট্রেডার্সের দোকান ঘর ও গুডাউনে।
জানা যায়, নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠ সংলগ্ন ফারুক মিয়ার দেওয়ান মঞ্জিলে বৃহস্পতিবার রাত অনুমান ৩ টার দিকে অলি মেম্বারের মা বাবার দোয়া হাউজ ভবনের কলাপসিবল গেট কৌশলে কেটে ডাকাত দল ভবনের ভেতর প্রবেশ করে এবং ভেতরের তালা ভেঙ্গে আকিজ টোবাক্যো লিঃ এর ড্রিস্টিবিউটর নেওয়াজ শরীফ পিতাঃ আলী নেওয়াজ এর অফিস ঘর ও গুদামে প্রবেশ করে সংরক্ষিত ৬ লক্ষ ৪৪ হাজার ৪ শত টাকার অধিক আকিজ বিড়ি ও অন্যান্য মালামাণ লুট করে নিয়ে যায়। তাছাড়াও উক্ত ভবনে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা, মা বাবার দোয়া হাউজ ভবন, সুমন এন্টারপ্রাইজ এবং হক ট্রেডার্সের গুডাউন, দোকান ঘরের স্টিলের আলমারির তালা ভেঙে নগদ টাকা সহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।
এ ব্যাপারে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ হাবিবুল্লাহ সরকার এ প্রতিনিধিকে জানান, ঘটনার সংবাদ পাওয়ার পর পুলিশ ফোর্স ঘটনার স্থলে পাঠানো হয়েছে। থানার এস আই আবু সারোয়ার ঘটনার স্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Daily Frontier News