Daily Frontier News
Daily Frontier News

নরসিংদী হাজীপুরে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে টাকা পয়সা স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

 

 

ক্রাইম রিপোর্টারঃ-

নরসিংদী সদর উপজেলা হাজিপুর গ্রামের প্রবাসী আলমগীরের স্ত্রী ইভা আক্তার একই বাড়ির রাজমিস্ত্রি কন্টাকটার জাকিরের ছেলে জাহিদের সাথে পরকীয়া প্রেম করে প্রবাসীর টাকা পয়সা স্বর্ণ নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ । প্রবাসীর স্ত্রী সু চতুর ইভা আক্তার পরকীয়া প্রেম করে পালিয়ে গিয়ে প্রবাসী আলমগীরের ৪ আত্মীয়র নাম উল্লেখ করে নরসিংদী সি, আর, আমলী আদালতে একটি মামলা দায়ের করেন মামলা নং ৭৮৮; তারিখ ২০২২ ।

প্রবাসী আলমগীরের ভাই মারুফ জানান, মান সম্মানের কথা চিন্তা করে কাবিনের ২ লক্ষ টাকা জরিমানা দিয়ে আপোষ মীমাংসা করি ।
প্রবাসী আলমগীর জানান, ইসলামিক শরিয়া মোতাবেক কালাই গোবিন্দপুর গ্রামের হোসেন আলীর মেয়ে ইভা আক্তারের সাথে ১১/১১/১৯ বিবাহ বন্ধনে আবদ্ধ হই এবং আমাদের সংসারে একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম হয় নাম আদিবা, বয়স ২ কিন্তু আমি বিদেশে থাকায় আমার অনুপুস্থিতিতে আমার স্ত্রী একই বাড়ির রাজমিস্ত্রি কন্টাকটার জাকিরের ছেলে জাহিদের সাথে পরকীয়া প্রেমে করে টাকা পয়সা স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। আমার প্রায় ৫ ভরি স্বর্ণ এবং নগদ অনুমান ৩-৪ লক্ষ টাকা নিয়ে গেছে। পাশাপাশি আমার আত্মীয়দেরকে যৌতুকের মামলা দিয়ে দুই লক্ষ টাকা আদায় করেছে । বর্তমানে আমাদের একই বাড়ির জাকিরের ছেলের সাথে বিবাহ হয় ইভার, শত শত মানুষ আমাদের বাড়িতে দেখতে আসতেছে ঘটনাটি লজ্জা জনক এবং শিশু মেয়েটির জীবন হুমকির মুখে । আমি ইভা ও জাকির গং দের বিচার চাই ।
এ বিষয়ে ইভার বাবা হোসেন আলী বলেন, আলমগীর আমার মেয়ের কাছে যৌতুক চেয়েছিল এবং মারধর করে, আমরা আদালতে মামলা করে গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে কাবিনের টাকা আদায় করি । আমার মেয়ের একি বাড়িতে বিবাহ হয়েছে আমি লজ্জিত কিন্তু আমরা গরিব মানুষ কি করব । এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে শত শত মানুষ জাকিরের বাড়ি দেখতে ভীর জমাচ্ছে।

Daily Frontier News