Daily Frontier News
Daily Frontier News

নবীগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও পূরস্কার বিতরণী

 

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ-

 

৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২ এর আলোচনা সভা পূরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে নবীগঞ্জ উপজেলার পরিষদের আয়োজনে উপজেলা মাঠ পাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসীর পরিচালনায় আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন সহ আরো অনেকেই।
এ সময় ছিলেন, সমাজ সেবা কর্মকর্তা মাজহারুল ইসলাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম মিয়া তালুকদার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শৈলেন কুমার দাশ, বিশ্বজিত দাশ নারায়ন, দিনাজপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়। এছাড়া বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরে অন্যান্য অতিথিদের নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২২ এ অংশ নেওয়া ক্ষুদে বিজ্ঞানীদের বিভিন্ন প্রজেক্ট ঘুরে দেখেন।

উক্ত মেলায় শিক্ষার্থীদের অংশ গ্রহণে ক্ষুদে বিজ্ঞানীদের ৯টি প্রকল্প প্রদর্শন করা হয়। আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া শিক্ষার্থীদের মধ্যে পূরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Daily Frontier News