Daily Frontier News
Daily Frontier News

তিন দফা জানাজা শেষে মায়ের কবরের পাশেই সমাহিত হবেন সাংসদ মোছলেম

 

মাসুদ পারভেজ চীফ স্টাফ রিপোর্টার

বর্ষীয়ান রাজনীতিবিদ, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমদের প্রথম জানাজা সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।

আজই হেলিকপ্টারে চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ গ্রামে নিয়ে আসা হবে। বাদ আছর বোয়ালখালী গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে বলে চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন মরহুমের ভাগিনা ও সিনিয়র সাংবাদিক এজাজ মাহমুদ।

তিনি আরও জানান, আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজা শেষে হযরত গরীব উল্লাহ শাহ মাজারে মায়ের কবরের পাশে দাফন করা হবে মোসলেম উদ্দীন আহমদেকে।

রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতলে মারা যান দীর্ঘ দিন ধরে ক্যান্সার আক্রান্ত প্রবীণ এ রাজনীতিক। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ৪ কন্যা, আত্মীয়স্বজন ও বহু রাজনৈতিক শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সাংসদ মোছলেম উদ্দীনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের জাতীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন।

Daily Frontier News