Daily Frontier News
Daily Frontier News

ঢাকার নিউমার্কেট-বঙ্গবাজারসহ বিভিন্ন জায়গায়,পরিকল্পিত ভাবে আগুন লাগানো হচ্ছে। ——পরিবেশ মন্ত্রী

 

 

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন, পরিকল্পিত ভাবে ঢাকার নিউমার্কেট ও বঙ্গবাজারসহ বিভিন্ন জায়গায় আগুন লাগানো হচ্ছে। আগুন লাগিয়ে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। যারা দেশ ও জনগণের জান মালের ক্ষতি করতে চায় এমন ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। এরা দেশ ও জাতির শত্রু। ষড়যন্ত্রকারীরা এদেশকে ধ্বংস করে দিতে চায়। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন যারা ষড়যন্ত্র করে আগুন লাগাচ্ছে তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

পরিবেশমন্ত্রী মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলার জুড়ীতে মন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দেশের সকল মানুষের পাশাপাশি বড়লেখা ও জুড়ীর সাধারণ মানুষ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে আছে এবং থাকবে।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ‌। সরকার মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী বলেই দেশ এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন তিনি। এ সময় তিনি ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন ও দেশের উন্নতির ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই বলে জানান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় উপজেলা নিবার্হী অফিসার রঞ্জন চন্দ্র দে’র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাসুক মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, সাগরনাল ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর নূর, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম তারা মিয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ, পশ্চিমজুড়ী ইউপি চেয়ারম্যান আনফর আলী, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাসুম রেজা, রেঞ্জ কর্মকর্তা মোঃ আলাউদ্দিন, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির, তাজুল ইসলাম, মঈনুল ইসলাম, আফজাল হোসেন চিকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সায়রুল আলম, আহমদ কামাল অহিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, উপজেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, যুবলীগ নেতা সাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন রশীদ, আবু সাঈদ আরিফ, আসফাক আদনান, গৌতম দাশ, সাইদুল ইসলাম, আল আমিন প্রমুখ।

Daily Frontier News