Daily Frontier News
Daily Frontier News

ঢাকার আইনজীবিদের বহুল প্রতীক্ষিত বঙ্গবন্ধু ভবন ০১ ও বঙ্গবন্ধু ভবন ০২ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন, মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

 

 

নিজস্ব প্রতিনিধি

 

আজ সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা জেলা জর্জকোর্টের পাশে ভবন উদ্ভোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস।

এসময় তিনি উপস্থিত হয়ে সুপ্রিমকোর্ট বার এ্যাসোসিয়েশন এর সাদা প্যানেলের প্রার্থীদের নাম ঘোষণা করেন।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা ও দায়রা জজ হাবিবুর রহমান ও মাননীয় মহানগর দায়রা জজ মোঃ আছাদুজ্জামান।

আদালতে যানজট ও গাড়ীর পার্কিং পরিষেবার জন্য মাননীয় মেয়রের কাছে আর্জি জানানো হয়।
বাংলাদেশ আওয়ামীলীগের আইন সম্পাদক এডভোকেট কাজী নজিবউল্ল্যাহ হিরু ও ঢাকা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এডভোকেট ফিরোজুর রহমান মন্টু।

আইনজীবিদের গাড়ি পার্কিং এর জন্য একটি দালান এবং পথচারি পারাপারে সংযোগ সেতু তৈরি করার প্রস্তাব রাখেন বক্তারা । অন্যদিকে আদালতের ভিতরের রাস্তা প্রসস্থ করে চলাচল উপযোগী করার জন্যও মেয়রের কাছে আহ্বান করেন।
প্রধান অতিথি ব্যারিস্টার ফজলে নুর তাপস বলেন, জাতিরজনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশের আইনের শাসন প্রতিষ্ঠা হবে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এর জন্য কাজ করে যাচ্ছেন। আইনজীবিদের দীর্ঘদিনের স্বপ্ন আজ উনার মাধ্যমেই বাস্তবায়ন করা হল।
ঢাকা আইনজীবি সমিতির সভাপতি এড. মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবু সাঈদ সাগর, এড. মকবুল হোসেন ফকির, মহানগর দায়রা জজের পিপি এড. আব্দুল্লাহ আবু, আওয়ামীলীগের আইন সম্পাদক এড. কাজী নজিবুল্লাহ হিরু, বাংলাদেশ বার কাউন্সিল এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এড. মোখলেসুর রহমান বাদল, লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান আব্দুল বাতেনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঢাকা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. মোঃ ফিরোজুর রহমান মন্টূ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এড. তাছলিমা ইয়াসমিন দিপা।

Daily Frontier News