Daily Frontier News
Daily Frontier News

জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ঈদগাঁও প্রেস ক্লাবের মতবিনিময়

 

মাসুদ পারভেজ সিনিয়র রিপোর্টারঃ-

কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল হক মার্শালের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ঈদগাঁও প্রেস ক্লাব নেতৃবৃন্দ। আজ রবিবার ৫ ফেব্রুয়ারি বিকেলে জেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের সভাপতি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে ক্লাবের অন্যান্য সাংবাদিকরা এ সময় চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান। এতে কক্সবাজার জেলাব্যাপী এবং নবগঠিত ঈদগাঁও উপজেলার সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, সাংবাদিকদের লেখনি জাতিকে সঠিক দিকনির্দেশনা দিতে পারে। তিনি জাতীয় উন্নয়নে কলম সৈনিকদের ক্ষুরধার লেখনি অব্যাহত রাখার অনুরোধ জানান। শাহিনুল হক মার্শাল বলেন, বৃহত্তর ঈদগাঁও এলাকার অবহেলিত জনগোষ্ঠীর জীবনযাত্রার মানোন্নয়ন ও সরকারের বিভিন্ন উন্নয়ন বিষয়ে কর্মরত সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন।
সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন ঈদগাঁও প্রেস ক্লাবের সহ-সভাপতি জাহাঙ্গীর বাঙালি, সহ-সভাপতি তৈয়ব জালাল, সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক এম, শফিউল আলম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পিন্টু, অর্থ সম্পাদক ওসমান গনি ইলি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলা উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কাউছার উদ্দিন শরীফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনসুর আলম, সদস্য আজিজুর রহমান রাজুসহ অন্যরা।
অনুষ্ঠানে জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে প্রেস ক্লাব নেতৃবৃন্দ কক্সবাজার ডিজিটাল হাসপাতালে চিকিৎসাধীন সংবাদকর্মী মোজাম্মেল হকের অসুস্থ স্ত্রীকে দেখতে যান।

Daily Frontier News