Daily Frontier News
Daily Frontier News

গলাচিপা উপজেলা থানা দায়িত্ব হস্তান্তর করেছেন এম আর শওকত হোসেন আনোয়ার। পটুয়াখালী জেলা প্রতিনিধি, শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া মোবাইল নাম্বার, 01728631347 পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা থানা দায়িত্ব হস্তান্তর করেছেন গলাচিপা থানার সাবেক অফিসার ইনচার্জ মোঃ শওকত হোসেন আনোয়ার দায়িত্ব গ্রহণ করছেন নবাগত গলাচিপা উপজেলা থানার অফিসার ইনচার্জ শ্রী ঃ শোনিত গাইন, তার জন্য আমার পক্ষে থেকে শুভকামনা রইল। নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ( ওসি শওকত হোসেন আনোয়ার ), বাংলাদেশ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা থানার ওসি ছিলেন মোঃ শওকত হোসেন আনোয়ার, গলাচিপা থানার তদন্ত অফিসার দায়িত্ব ছিলেন মোঃ আতিকুর রহমান। আজকের বিকালে দায়িত্বভার গ্রহণ করেছেন। ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন শ্রী ঃ শোনিত গাইন যোগদানের করেন। পূর্বে তিনি গলাচিপা থানার ওসি মোঃ শওকত হোসেন আনোয়ার বিদায়ী নিলেন এর স্থলাভিষিক্ত হলেন। চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম আজ বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সে এসে পৌঁছলে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন।গলাচিপা থানার নতুন ওসি শ্রী ঃ শোনিত গাইন ফুলেল শুভেচ্ছা জানানো হয়। নবনিযুক্ত ওসি শ্রী ঃ শোনিত গাইন দায়িত্ব গ্রহণের পরই গলাচিপা থানায় যান। সেখানে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি সেখানে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর তিনি গলাচিপা থানার পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী বীর পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

পটুয়াখালী জেলা প্রতিনিধি,
শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা থানা দায়িত্ব হস্তান্তর করেছেন গলাচিপা থানার সাবেক অফিসার ইনচার্জ মোঃ শওকত হোসেন আনোয়ার দায়িত্ব গ্রহণ করছেন নবাগত গলাচিপা উপজেলা থানার অফিসার ইনচার্জ শ্রী ঃ শোনিত গাইন, তার জন্য আমার পক্ষে থেকে শুভকামনা রইল। নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ( ওসি শওকত হোসেন আনোয়ার ), বাংলাদেশ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা থানার ওসি ছিলেন মোঃ শওকত হোসেন আনোয়ার, গলাচিপা থানার তদন্ত অফিসার দায়িত্ব ছিলেন মোঃ আতিকুর রহমান। আজকের বিকালে দায়িত্বভার গ্রহণ করেছেন। ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন শ্রী ঃ শোনিত গাইন যোগদানের করেন। পূর্বে তিনি গলাচিপা থানার ওসি মোঃ শওকত হোসেন আনোয়ার বিদায়ী নিলেন এর স্থলাভিষিক্ত হলেন।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম আজ বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সে এসে পৌঁছলে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন।গলাচিপা থানার নতুন ওসি শ্রী ঃ শোনিত গাইন ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নবনিযুক্ত ওসি শ্রী ঃ শোনিত গাইন দায়িত্ব গ্রহণের পরই গলাচিপা থানায় যান। সেখানে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি সেখানে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর তিনি গলাচিপা থানার পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী বীর পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Daily Frontier News