Daily Frontier News
Daily Frontier News

ঈদের শুভেচ্ছা জানালেন সেচ্ছাসেবকলীগ নেতা আবুল খায়ের

 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জঃ

 

মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর-২০২৩ উপলক্ষে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন তথা সমগ্র দেশের মুসলিম উম্মাহকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানীকারক গ্রুপের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আবুল খায়ের।

সেচ্ছাসেবকলীগ নেতা আবুল খায়ের বলেন, ‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন।
প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।’ তিনি আরও বলেন, ‘বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছেন। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও সকলের মাঝে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।’
ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন তথা সমগ্র দেশের মুসলিম উম্মাহকে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানান তিনি।

Daily Frontier News