Daily Frontier News
Daily Frontier News

ইজ্জত রাখবেন ? একশ হাত দূরে থাকুন

 

 

বিশেষ প্রতিনিধিঃ-

 

চট্রগ্রামস্থ নাংগলকোট সমিতির সেক্রেটারি । নাম এইচ এম সাহাদাত । সেক্রেটারি পদে আঁকড়ে আছেন দুই যুগেরও বেশি সময় । সর্বশেষ মামলাও করেছেন । সমিতি সহ সকলের কাছে বিতর্কিত । মাঝে মাঝে স্ত্রী’র রান্নার ভিডিও নিজের ফেসবুকে লাইভ দেন । আবার কারো টাকা পয়সার খবর জানলে তাঁকে বাসায় আমন্ত্রণ জানান । বিভিন্ন রকম সুস্বাদু খাবার তৈরি করে টেবিলে ডিসপ্লে করে সেলফি তুলে সেটাও স্ত্রী’র হাতের রান্না প্রচার করতে ফেসবুকে পোস্ট দেন । মেহমানকে খাওয়াচ্ছেন সেই ছবিও পোস্ট করতে ভুল করেন না !
বছরখানেক আগে এলাকারই এক কাতার প্রবাসীর সাথে উদ্দেশ্যমূলক সখ্যতা করেন । সখ্যতা পারিবারিক সম্পর্ক পর্যন্ত পৌছায় । একপর্যায়ে নিজের মেয়েকে দিয়ে প্রবাসীর ছেলের সাথে প্রেমের নাটক সাজিয়ে পরিকল্পনামাফিক ছেলের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে মামলা করে । পরবর্তীতে সাত লাখ নিয়ে মামলা আপোস মীমাংসা করে ।
সম্প্রতি এক বিপদগ্রস্ত মানুষকে যত্সামান্য কিছু সহযোগিতা দিয়ে তা আবার ফেসবুকে পোস্ট করে । তার এ পোস্ট মানুষ ভালভাবে গ্রহণ করছেনা । সাধারণত সহযোগিতা দান খয়রাত কেউ প্রচার করে না । কিন্তু তিনি করেছেন নিজেকে দানবীর প্রমাণ করতে । অনেকেই এহেন উদ্দেশ্যপ্রণোদিত লোকের সহযোগিতা গ্রহণ থেকে একশ হাত দূরে থাকার পরামর্শ জানান ।

Daily Frontier News