Daily Frontier News
Daily Frontier News

ইউপি নির্বাচন নাঙ্গলকোটের বটতলী- তালুকদার মিন্টু,যতই আক্রান্ত হচ্ছে ততই তার জনপ্রিয়তা বাড়ছে ।

 

স্টাফ রিপোর্টারঃ-

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বটতলী ইউপিতে মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ মঈন উদ্দিন তালুকদার মিন্টু ও তার সমর্থকদের উপর বার বার হামলা চালাচ্ছে নৌকা প্রতীকের প্রার্থী আবদুল জলিল ও তার গুন্ডা বাহিনী । আর এতে দিন দিন জনপ্রিয়তা বাড়ছে মঈন উদ্দিন তালুকদার মিন্টু’র । বটতলী ইউপির ভোটাররা আঙুলের কড়ে দিনক্ষণ গুনছেন ভোটের দিনের । তাঁরা আক্রমণের জবাব দিবেন ব্যালটের মাধ্যমে ।
অত্যন্ত সত্ নীরিহ গ্রাম উল্লাখালীর তালুকদার মিন্টু বটতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক । দলের জন্য লাখ লাখ টাকা খরচ করেছেন । দলের কাছে মনোনয়ন বঞ্চিত হয়ে নীরব হয়ে যান কিন্তু সাধারণ জনগণ তাঁকে বাধ্য করেছেন স্বতন্ত্রভাবে প্রার্থী হতে । জনগণের প্রতি সম্মান দেখিয়ে প্রার্থী হবার পর যেহেতু দফায় দফায় আক্রমণের শিকার হচ্ছেন ঠিক তখনই জনগণ প্রতিশোধের অপেক্ষা রয়েছেন ।
জানা যায়, মিন্টু প্রথম গণসংযোগ করতে যান ইউনিয়নের মুরগাঁ গ্রামে । সেখান তাঁকে লাঞ্ছিত করেন সরকারি দখলকারী যুবলীগ নামধারী মাহবুব গুন্ডা । তারপর আক্রান্ত হন প্রতীক বরাদ্দের দিন । সেই দিন লাঞ্ছিত করেন স্বয়ং নৌকার প্রার্থী আবদুল জলিল ও তার ভাগিনা জুয়েল । এরপর আবার আক্রমণ করেন বটতলী বাজারে । সেখানে মিন্টু’র সমর্থকদের বেশ কয়েকটি মোটর গাড়ি ভাংচুর করেন ।
ভাংচুরকে ডাকা দিতে তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করেন নৌকা প্রার্থী আবদুল জলিলের শ্যালক আওয়ামী লীগের হাইব্রিড নেতা গোলাম মাওলা ।
সম্মেলন মিথ্যাচার করে আরো সমালোচিত হন । মাওলার অভিযোগ উল্লাখালী থেকে সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে জলিলকে আক্রমণ করতে এগিয়ে আসছে ! যাহা শুধু মিথ্যাচার নয় হাস্যকরও বটে । যেখানে কাশিপুর হা করলে উল্লাখালীর মত দশ গ্রাম পেটে ডুকে যায় সেখানে উল্লাখালীর সন্ত্রাসীরা কাশিপুর এসে আক্রমণ করবে ?
অতীত রেকর্ড রয়েছে, কাশীপুরের লোক দেড় কিলোমিটার দূরে গিয়ে উল্লাখালী ও মুরগাঁ কেন্দ্র দখল করার ক্ষমতা দেখিয়েছে । যাহা সাদ্দাম হোসেনের কুয়েত দখলকেও হার মানায় । নৌকার প্রাথী ভগ্নিপতি জলিলের পক্ষে গোলাম মাওলার মিথ্যাচারকে সাধারণ মানুষ সেই ভাবেই বিশ্লেষণ করছে ।
তাই মিন্টু যতই আক্রমণের শিকার হচ্ছে, ততই তাঁর বিজয়ের পথ সুগম হচ্ছে ।

Daily Frontier News