Daily Frontier News
Daily Frontier News

সম্মেলনের প্রস্তুতি নিচ্ছে নাসিরনগর উপজেলা বিএনপি

 

 

মোঃ আব্দুল হান্নানঃ-নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ-

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও আন্দোলনকে সামনে রেখে পুরোদমে দল গোছাতে শুরু করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা বিএনপি ও সহযোগি অঙ্গ সংগঠন গুলো। মহামারী করোনার বিধিনিষেধ উঠে যাওয়ায় আন্দোলন কর্মসূচি ফের চাঙ্গা করতে চায় তারা । দলের চেয়ারপার্সন অসুস্থ বেগম খালেদা জিয়ার বিদেশে দ্রুত উন্নত চিকিৎসা, নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ নানা ইস্যুতে ভূমিকা রাখবে উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন গুলো। তারা ইতিমধ্যে নাসিরনগর উপজেলা বিএনপি রমজান মাসে ইফতার মাহফিলসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে তৃণমূলকে উজ্জীবিত করার ব্যাপক প্রয়াস চালিয়েছে। আগামী জুলাইয়ের মধ্যে নাসিরনগর উপজেলা সম্মেলন শেষ করতে চায় তারা।

১১ই  জুন শনিবার রাতে ঢাকায় সম্মেলন সংক্রান্ত একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও কাউন্সিলের অন্যতম সদস্য এবং নাসিরনগর উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির ১ নং সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এসএকে একরামুজ্জামান সুখনের সভাপতিত্বে নাসিরনগর উপজেলা বিএনপির সম্মেলন প্রস্তুতির উপ কমিটির সভায় উপজেলা বিএনপির আহবায়ক মোঃ,মোশাররফ হোসেন ভূঁইয়া , সদস্য সচিব মোঃ আজিজুর রহমানচৌধুরী,মোঃ,আলমগীর হোসেন,শফিকুল ইসলাম,এডঃআমিনুল ইসলাম মনির, সৈয়দ আবু সারোয়ার সহ উপজেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে নাসিরনগর উপজেলা বিএনপি’র সম্মেলন ২০২২ এর সম্ভাব্য তারিখ ১৩ জুলাই ২০২২ নির্ধারন করা হয়েছে বলে সুত্রে জানা গেছে।

 

Daily Frontier News