Daily Frontier News
Daily Frontier News

বিপুল উৎসাহ–উদ্দীপনা নিয়ে পলোগ্রাউন্ডে সমাবেশে বিএনপি নেতা–কর্মীরা

 

 

মাসুদ পারভেজ চীফ স্টাফ রিপোর্টার

 

চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে চলছে বিএনপির সমাবেশ
চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে চলছে বিএনপির সমাবেশ ছবি: প্রথম আলো
চট্টগ্রামে বিএনপির সমাবেশ লোকে লোকারণ্য হয়ে গেছে। বিভিন্ন জেলা-উপজেলা থেকে ব্যানার-প্ল্যাকার্ড নিয়ে এখনো নেতা-কর্মীরা সমাবেশস্থলে এসেছেন। আজ বুধবার বেলা দুইটায় চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে সমাবেশ শুরু হয়।

এর আগে বেলা ১১টা থেকেই মাঠে আসতে থাকেন নেতা-কর্মীরা। এ সময় তাঁরা স্লোগান দিতে থাকেন। মাথার ওপর কড়া রোদের তাপ, মাঠে কাঁদার ছড়াছড়ি—এর মধ্যেই হাজার হাজার বিএনপির নেতা–কর্মী জড়ো হয়েছেন। তাঁরা নেতাদের সঙ্গে স্লোগান দিচ্ছেন, শপথ নিচ্ছেন।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে চট্টগ্রামের সমাবেশে যোগ দেন নেতা–কর্মীরা
খণ্ড খণ্ড মিছিল নিয়ে চট্টগ্রামের সমাবেশে যোগ দেন নেতা–কর্মীরা জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ ও নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে বিভাগীয় (দলের সাংগঠনিক বিভাগ) পর্যায়ে এই সমাবেশ করছে বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয় নেতারাও উপস্থিত আছেন। কেন্দ্রীয় নেতারা এখন বক্তব্য দিচ্ছেন।
এদিকে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসা নেতা-কর্মীরা অভিযোগ করেছেন, পথে পথে তাঁদের ওপর হামলা ও বাধা দিয়েছেন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা। তাঁদের কাছ থেকে মুঠোফোন ও টাকা ছিনিয়ে নেওয়া হয়।

Daily Frontier News