Daily Frontier News
Daily Frontier News

বিজয়ের লক্ষে নৌকার মনোনয়ন ক্রয় করলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান জননেতা লায়ন নূর ইসলাম

 

ফাতেমা আক্তার মাহমুদা ইভাঃ:-

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিক নৌকার পক্ষে নড়াউল ২ আসনের মনোনয়নপত্র ক্রয় করলেন ৪২ বছরের ঐতিহ্যবাহি সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান, বঙ্গবন্ধু আদর্শের সৈনিক জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন কর্মিবান্ধব নেতা নড়াইলের কৃতি সন্তান জননেতা লায়ন মোঃ নূর ইসলাম।
১৯ নভেম্বর রবিবার সকাল ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ এ বাংলাদেশ আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা প্রতিকের মনোনয়ন ক্রয় করলেন নড়াইল ২ আসনের আওয়ামীলীগ এর উপদেষ্টা,বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও সাংবাদিকদের ঐতিহ্যবাহি সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম। মনোনয়ন গ্রহন করে তিনি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় সভাপতি জননেতা শামীম খান ও কেন্দ্রীয় সিনিয়ন ভাইস প্রেসিডেন্ট জাহাঙ্গীর তালুকদারের সাথে ২৩ বঙ্গবন্ধু এলাকায় এক সৌজন্য সাক্ষাত করেন। এ সময় উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সিঃ সহ- সভাপতি এড. সৈয়দ মোঃ আলী, জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ঢাকা মহানগর দক্ষিণ ও সাবেক সাধারণ সম্পাদক আওয়ামী স্বেচ্ছাসেবী লীগ নোয়া গ্রাম ইউনিয়ন শাখার মোঃ দিনু মোল্লা, জাতীয় সাংবাদিক সংস্থার উপদেষ্টা ও স্বাধীন সংবাদের প্রকাশক সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু, সিনিয়র যুগ্ম মহাসচিব মনির হোসেন, যুগ্ম মহাসচিব এবিএম সোবহান হাওলাদার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি আজাদ চৌধুরী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদ আহমেদ খোকন, ধর্ম সম্পাদক মুফতি মাওলানা আজিম উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক মাহমুদুল হাসান সম্রাট, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা প্রমুখ।

মনোনয়ন গ্রহন করে লায়ন নূর ইসলাম সাংবাদিকদের বলেন মিডিয়া কোঠায় আমি মনোনয়ন গ্রহন করেছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি মনে করেন তাহলে আমি নৌকার মনোনয়ন পাবো। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন নির্বাচিত হলে সাংবাদিকদের অধিকার আদায়ে আমি সংসদে কথা বলবো সেই সাথে নিজ আসনে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবো। গরিব দুঃখী কৃষক শ্রমিক সকলকেই প্রাধান্য দিয়েই আমি জন প্রতিনিধিত্ব করবো। পরিশেষে তিনি বলেন জনপ্রতিনিধি হওয়ার উচ্ছা পোষন করেছি শুধুমাত্র সরকারের ব্যাপক উন্নয়নে আমিও একজন অংশিদার হতে পারি একারনে আমার নির্বাচনে অংশ গ্রহন করা সেই সাথে মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি তিনি যেনো আমাকে জনপ্রতিনিধি করার সুযোগ দেন।

Daily Frontier News