Daily Frontier News
Daily Frontier News

বিএনপি-জামাত ছিলো লুটপাটে ব্যস্ত: ভূমিমন্ত্রী

 

 

মাসুদ পারভেজ সিনিয়র স্টাফ রিপোর্টার

 

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, “বিএনপি-জামাত জোট সরকারের আমলে তারা ছিলো লুটপাটে ব্যস্ত, আর শেখ হাসিনা সরকার দেশকে বিশ্বের দরবারের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যস্ত। দেশের মানুষ এখন বুঝে গেছে কারা দেশের জন্য কাজ করেন। বিগত ১৪ বছরের আনোয়ারা ও কর্ণফুলীতে আওয়ামী লীগ সরকার যে পরিমান উন্নয়ন কাজ হয়েছে তা ইতিহাস হয়ে থাকবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও জয়ী করবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় মা-শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন ও উপজেলার বারখাইন ইউনিয়নের বিভিন্ন সড়ক নির্মাণের কাজ উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, “শেখ হাসিনা সরকার স্বাস্থ্যখ্যাতেও দেশের মানুষের জন্য ব্যাপক উন্নয়ন করেছেন । দেশের মানুষ এখন চিকিৎসা সেবা নিতে দেশের বাইরের ওপর নির্ভর করতে হবে না। দেশে এখন সরকারি ও বেসকারি আধুনিকমানের হাসপাতালও নির্মাণ হচ্ছে।”

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী বারখাইন ইউনিয়নে ১ কোটি ৫৫ লাখ টাকা ব্যায়ে বারখাইন মানিকচন্দ্র সড়ক, ১ কোটি ৩ লাখ টাকা ব্যায়ে তৈলারদ্বীপ বাদামতল সড়ক উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন—আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশীদ, মা-শিশু জেনারেল হাসপাতালের স্বত্বাধিকারী ও বারশতের চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্, অসীম কুমার দেব, বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, পরৈকোড়ার চেয়ারম্যান আজিজুল হক চৌধুরী বাবুল, হাইলধরের চেয়ারম্যান কলিম উদ্দিন, বারখাইনের চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিল, আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সচিব এড. ইমরান হোসেন বাবু।

এদিকে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ বটতল এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগ নেতা জয়নাল আবদীন হেলাল, বারখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এম. জাহাঙ্গীর আলম, যুবলীগের যুগ্ম আহবায়ক অনুপম চক্রবর্তী, যুবলীগ নেতা মো. সোহরাবুল আলম মিরাজ, এরশাদ আলী সোহেল, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ইদ্রিছসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

Daily Frontier News