Daily Frontier News
Daily Frontier News

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লার মুদাফরগঞ্জ সাংগঠনিক উপজেলার অভিষেক অনুষ্ঠানে বক্তারা

 

বুড়িচং( কুমিল্লা) প্রতিনিধি।।

 

১৭ জুন, শনিবার সকাল ১০ টায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লার মুদাফরগঞ্জ সাংগঠনিক উপজেলার অভিষেক অনুষ্ঠান কাদেরিয়া হানাফিয়া সুন্নিয়া একাডেমী হল রুমে মাওলানা মোঃ ওমর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও নাতে রাসুল সা: পরিবেশন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি জননেতা মোহাম্মদ আবু বকর। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা কমিটির সহসাংগঠনিক সম্পাদক কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, সহসাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা আহসান হাবীব ও জেলা ছাত্রসেনার সাধারণ সম্পাদক মোঃ দাউদ মিয়াজী।
মাওলানা মোঃ আবুল খায়ের গোলজারীর উপস্থাপনায় অভিষেক অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মুফতি আবদুল্লাহ আল মুতালিব, মাওলানা মোঃ ছফি উল্লাহ, হাজী মোস্তফা কামাল,এস এম মোবারক রেজা, কামাল হোসেন আক্তারী, মহানগর ছাত্রসেনার অর্থ সম্পাদক মোঃ গোলাম রাব্বী ও মাওলানা মোঃ শহীদুল্লাহ সহ আহলে সুন্নাত ওয়াল জামাত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার স্থানীয় নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথির পরামর্শে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার সাংগঠনিক উপজেলা কমিটির শপথ নামা পাঠ করান সাংবাদিক ও কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।পরে দোয়া,মিলাদ শরীফ, মুনাজাত ও তাবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।
এসময় বক্তারা বলেন, জাতি অর্থনৈতিকভাবে এক কঠিন সময় অতিক্রম করছে। দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতিতে জাতি আজ দিশেহারা। কর্মসংস্থানের সুষমনীতি না থাকায় বেকার সমস্যা বাড়ছে । খাদ্য সহ জনগণের মৌলিক অধিকার পূরণের সরকার ব্যর্থ। অপরদিকে, দেশ এক কঠিন সময় পার করছে। জনগণের ভোটাধিকার হরণ করা হচ্ছে। দেশ ও জাতির কল্যাণে অবাধ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টির আহ্বান জানানোর পাশাপাশি লাগামহীন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে জনগণের কষ্টের কথা উল্লেখ করে দ্রুত ব্যবস্থা নিতে সরকারের প্রতি জোর দাবি জানান।

Daily Frontier News