Daily Frontier News
Daily Frontier News

পিরোজপুরে জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

 

পিরোজপুর প্রতিনিধি:

 

জাতীয় যুব সংহতি, পিরোজপুর জেলা শাখার আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ই জুন (শনিবার) স্থানীয় দি রয়্যাল কমিউনিটি সেন্টারে বিকেল তিন ঘটিকায় নবগঠিত কমিটির আহ্বায়ক মো: হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কালাম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক নজরুল ইসলাম বাদশা, সদস্য তৌনিক উল হক, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফায়জুল কবির কাজল, জেলা জাতীয় তরুন পার্টির আহ্বায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার সহ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত পরিচিত সভায় পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির নবগঠিত আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দ সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন আহ্বায়ক ও সদস্য সচিব। অন্যদিকে আহ্বায়ক কমিটি সভাপতি ও সদস্য সচিব ফুল দিয়ে বরণ করেন বিভিন্ন উপজেলার যুব সংহতির নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বক্তব্যের শুরুতেই পল্লীবন্ধুর রুহের মাগফেরাত কামনা করেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পার্টির চেয়ারম্যান জনতার বন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি মহোদয় সহ জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির আহবায়ক জননেতা এইচ এম আসিফ শাহরিয়ার ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য মিজানুর রহমান মিজান সহ বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃবৃন্দকে। নেতৃবৃন্দ পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে দলের সর্বস্তরে যোগ্য, ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে কমিটি গঠন করার উপর গুরুত্ব দেন।

এছাড়াও, গত 6 জুন জাতীয় পার্টি, পিরোজপুর জেলা শাখার সদস্য সচিব বশির আহমেদের তথা কথিত প্রতিবাদ সভায় জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় আহবায়ক ও সদস্য সচিব সম্পর্কে অসৌজ্যমূলক বক্তব্যের তীব্র নিন্দা এবং ভবিষ্যতে এইধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ জানান।

Daily Frontier News