Daily Frontier News
Daily Frontier News

পটুয়াখালী( – ৩ -) সংসদীয় আসন জনগণের আওয়ামীলীগের রুপকার ত্যাগী মহান নেতা।

 

 

শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধি।

 

পটুয়াখালী জেলা নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের বিজিবি কর্মকর্তা ও সাবেক প্রেসিডেন্ট মোঃ আবুল কালাম আজাদ।
সদরদপ্তরে সদস্য বলেছেন, নৌকা স্বাধীনতা-উন্নয়ন ও বঙ্গবন্ধুর প্রতীক। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই আসন্ন নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকা বিজয়ী হলে উন্নয়ন বঞ্চিত মানুষ নিজেদের কাঙ্খিত সেবা পাবেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাওয়ার ফলে আজ বাংলাদেশ বিশ্বের অনেক রাষ্ট্রের কাছে মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।
এই প্রথম নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি হিসাবে বিজিবি সদরদপ্তরে সাবেক প্রেসিডেন্ট মোঃ আবুল কালাম আজাদ সমর্থনে আয়োজিত পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন গলাচিপা উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি
বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান, নিজের ব্যক্তিস্বার্থ পরিহার করে নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। সামনে জাতীয় নির্বাচন, তাই এবারের পৌর নির্বাচনের অনেক গূরুত্ব রয়েছে। আওয়ামী লীগে প্রতিযোগীতা আছে, থাকবে। কিন্তু এটা যেনো প্রতিহিংসায় পরিণত না হয়। প্রতিহিংসাকে জাদুঘরে পাঠিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
পটুয়াখালী জেলার ও আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতৃবৃন্দের কাছে নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা। তিনি বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত হলে আমি বিজয়ী হব না, বিজয়ী হবেন পৌরবাসী। বিজয়ী হবে আমার প্রাণের দল আওয়ামী লীগ। নৌকা বিজয়ী হলে উন্নয়ন বঞ্চিত এলাকাগুলো নিজেদের কাঙ্খিত সেবা পাবেন। নৌকা বিজয়ী হলে সকল মানুষের সমঅধিকার বহাল থাকবে। তাই ২রা নভেম্বর আপনাদের সকলের সার্বিক সহযোগীতা, দোয়া ও চাইছি। পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, ও সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক, পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, কার্যনির্বাহী সদস্য।
সভায় বক্তব্য রাখেন গলাচিপা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, পৌর আওয়ামী লীগের আহবায়ক, যুগ্ম আহবায়ক, কার্যনির্বাহী সদস্য, পটুয়াখালী জেলার ৮ টি উপজেলার গলাচিপা ও দশমিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সভাপতি, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক , উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি,
সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, আহবায়ক ও পৌর আওয়ামী লীগের সদস্য সচিব বিজিবি সদরদপ্তরে সাবেক প্রেসিডেন্ট মোঃ আবুল কালাম আজাদ। এসময় সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Daily Frontier News