Daily Frontier News
Daily Frontier News

পটুয়াখালীতে কালিকাপুর ও জৈনকাঠী ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ১৩ জন

 

মোঃওমর ফারুক
পটুয়াখালী প্রতিনিধি ঃ

অবশেষে দীর্ঘ ১১ বছর পর চলতি বছরের ১৫ জুন পটুয়াখালী সদর উপজেলার ৫টি ইউনিয়নে এভিএম পদ্ধতিতে নির্বাচন হতে যাচ্ছে। এ নির্বাচনে সদর উপজেলার কালিকাপুর ও জৈনকাঠী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রত্যাশীদের মনোনয়ন ফরম জমা এবং তৃণমূলের ভোটে প্রার্থী যাচাই-বাছাই সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ৬ এপ্রিল শুক্রবার সকাল ১০ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন চৌধুরীর সভাওতিত্বে ও সাধারন সম্পাদক এবিএম শাহজাহান পারভেজ (শাহজাহান ভুইয়া) এর সঞ্চলনা কালিকাপুর ও জৈনকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূলের সভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট উজ্জ্বল বসু সদর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তারিকুজ্জামান মনি কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ওয়াজেদ গাজী সহ দুই ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী।
সভায় উপস্থিত কালিকাপুর ও জৈনকাঠী ইউনিয়ন শাখা আওয়ামীলীগের নেতা-কর্মীদের সিদ্ধান্ত মোতাবেক আওয়ামীলীগের (নৌকা মার্কা) মনেনয়ন প্রত্যাশী মনোনয়ন পত্র জমাদানকারী কালিকাপুর ইউনিয়নের ৪ জন এবং জৈনকাঠী ইউনিয়নের ৯ জনের মনোনয়নপত্র কেন্দ্রীয় নির্বাচন বোর্ডে প্রেরনের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে বলে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর নিশ্চিত করছেন। ৭ এপ্রিল শনিবার সকাল ১০টায় বাকি ৩ ইউনিয়ন ইটবাড়িয়া, লাউকাঠী ও মৌকরন ইউনিয়ন নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাছাইর জন্য তৃণমূলের সভা অনুষ্ঠিত হবে বলে জানান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবিএম শাহজাহান পারভেজ ।
মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে কালিকাপুর ইউনিয়নে ৪ জন হলেন মো. শহিদুল ইসলাম খান, মোসাঃ সালমা জাহান, মোঃ সিদ্দিকুর রহমান ও এ্যাডভোকেট মো. দেলেয়ার হোসেন। জৈনজাঠী ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশী ৯ জন হলেন মো. মিজানুর রহমান, সৈয়দ মোহাম্মদ মোহসীন, মে. শহিদুল ইসলাম খান, সৈয়দ মেহেদী হাসান সেহেল, মে৷ আ. মান্নান হাওলাদার, মো. শহিদুল ইসলাম তালুকদার, মো. আঃ জলিল শিকদার, সৈয়দ কুদ্দুস মিলন

Daily Frontier News