Daily Frontier News
Daily Frontier News

নির্বাচনকে সামনে রেখে সরকার বহুমূখী অপতৎপরতায় ব্যস্ত—-নোমান

 

মাসুদ পারভেজ বিভাগীয় ব্যুরোচীফ

 

চট্টগ্রাম: বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমান বলেছেন, আওয়ামীলীগ সরকার ভোটারবিহীন প্রহসনের আরেকটি নির্বাচনের মাধ্যমে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করার জন্য নীল নকশা প্রণয়ন করেছে। নির্বাচন কমিশন কর্তৃক কখনো ব্যালটে আবার কখনো ইভিএমে ভোটের ঘোষণা দিচ্ছে।

নির্বাচনকে সামনে রেখে সরকার বহুমূখী অপতৎপরতা শুরু করেছে। কিন্তু তাতে কোন লাভ হবে না।

সরকারের নীল নকশা বুমেরাং হয়ে যাবে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে চলমান গণ-আন্দোলনকে তীব্র থেকে তীব্রতর করে এই সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করবো।

শনিবার (৮ এপ্রিল) বিকাল ৩টায় নগরের পাহাড়তলী সাগরিকা স্কয়ারের সামনে বিএনপির উদ্যোগে আয়োজিত অবস্থান কর্মসূচীতে তিনি এ কথা বলেন।

নোমান বলেন, দেশে দুর্নীতির মহোৎসব চলছে।

সরকারের মন্ত্রী, এমপি ও সুবিধা-ভোগীরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। সরকার দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশটাকে ফোকলা বানিয়ে ফেলেছে। দুর্নীতিবাজরা এখন পালানোর পরিকল্পনা করছে। অনেক মন্ত্রী, এমপি ইতোমধ্যে লাল পাসপোর্ট স্যারেন্ডার করেছে, আরো অনেকে করবে।
পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জিয়ার সভাপতিত্বে অবস্থান কর্মসূচীতে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামসুল আলম, অ্যাডভোকেট মফিজুল হক ভূইয়া, কেন্দ্রীয় শ্রমিকদলের সাংগাঠনিক সম্পাদক শ ম জামাল উদ্দীন, সরাইপাড়া ওয়ার্ড বিএনপির সভাপতি খাজা আলা উদ্দিন, সাধারণ সম্পাদক আশরাফ খান, দক্ষিণ কাট্টলী ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল্লাহ, মহানগর যুবদল নেতা ফজলুল হক সুমন, নুর আহমেদ গুড্ডু, কুতুব উদ্দীন, রাজু খান, স্বেচ্ছাসেবক দলনেতা আনিসুজ্জামান পাটোয়ারী টুটুল, নুর সেলিম বাংগালী, মঞ্জুর আলম ও সৈয়দ আলমগীর প্রমুখ।
এছাড়া হালিশহর ওয়াপদা মোড়ে হালিশহর থানা বিএনপি আয়োজিত পৃথক অবস্থান কর্মসূচীতে আবদুল্লাহ আল নোমান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। হালিশহর থানা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন ডিপটির সভাপতিত্বে কর্মসূচীতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা কাজী বেলাল, থানা ও ওয়ার্ড বিএনপির নেতবৃন্দ।

Daily Frontier News