Daily Frontier News
Daily Frontier News

নাঙ্গলকোটে মাইনাস লোটাস কামাল এন্ড প্লাস নঈম নিজাম ?

 

 

স্টাফ রিপোর্টারঃ-

রাজনীতি থেকে ধীরে ধীরে মাইনাস হচ্ছে বিশ্ব সেরা অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ ওরফে লোটাস কামাল । তিনি যেমন মন্ত্রণালয় গিয়ে অফিস করেন না তেমন দীর্ঘদিন নিজ নির্বাচনী এলাকাও আসেন না । দীর্ঘ চার বছর পর যেও একটু এসেছিলেন তাও ইউএনও রুমে দু’চার মিনিট বিরতি দিয়ে উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন কালু’র বাড়িতে ভুরিভোজ করে গাড়িতে উঠে হাত নাড়িয়ে টা টা দিয়ে বীর দর্পে চলে যান ।
এর আগে তিনি ঢাকায় বসে রাতের আঁধারে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন । সিনিয়র নেতাদের অবমূল্যায়ন করে অর্থ মন্ত্রীর বিশ্বস্ত ভেবে ( ?) কমিটিতে উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন কালুকে সভাপতি ও সিনিয়র নেতাদের ছেলে বয়সী ভাইস চেয়ারম্যান ইউসুফকে সেক্রেটারি পদে মনোনীত করেন ।
কমিটি ঘোষণা হবার পর সিনিয়র নেতারা চুপসে যান । ফলে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগে দেখা যাচ্ছে ঘোর অন্ধকার । এ উপলব্ধি থেকে লোটাস কামালের খলিফাদের মধ্যে নব মনোনীত সেক্রেটারি ভাইস চেয়ারম্যান মোঃ ইউসুফ ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেক আস্তে আস্তে ভীড়তে শুরু করে নঈম নিজামের দিকে । তারা নঈম নিজামকে স্বপ্ন দেখাচ্ছেন এমপি হবার । স্বপ্ন থেকে তিনি এলাকায় ছুটছেন । বর্তমানে কম্বল বিতরণ দিয়ে শুরু করছেন কর্মকাণ্ড । সাথে আছেন ইউসুফ ও মালেক ।

Daily Frontier News