Daily Frontier News
Daily Frontier News

নবীনগরে যুবদল নেতা সাইদুল ইসলাম হলেন ওয়াড আওয়ামী লীগের সভাপতি।

 

মাসুম মির্জা নবীনগর ব্রাহ্মণবাড়িয়া 

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করণ করা সহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় অবস্থান গ্রহণযোগ্য করতে দলীয় সভাপতি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে ওয়াড কমিটি থেকে শুরু করে জেলা কমিটির করার লক্ষ্যে প্রতিটি বিভাগের জন্য একজন করে সাংগঠনিক সম্পাদককে দায়িত্ব দেয়া হয়।চট্টগ্রাম বিভাগের দায়িত্বরত সাংগঠনিক সম্পাদক দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ওয়াড কমিটি থেকে শুরু করে জেলা কমিটি করার তাগিদ দিলে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়ন কুড়িনাল ০৭ নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি করা হয় ঐ ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম কে।

সরজমিনে গেলে জানা যায় সাইদুল ইসলাম হযরত দয়াল গনিশাহ্ ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী।বিদেশ লোক পাঠানোর ব্যবসায় বিত্তশালী হওয়ায় মোটা অংকের টাকায় হয়েছে ওয়াড আওয়ামী লীগের সভাপতি।

এবিষয়ে তারই কমিটির শ্যামগ্রাম ইউনিয়ন ০৭ নং ওয়াড সাধারণ সম্পাদক সিজান বলেন,এবিষয়ে আমি বলতে গেলে সমস্যা হবে আমার উপর পারিবারিক ও রাজনৈতিক চাপ রয়েছে,সে যুবদল করত এটাই সত্য যার প্রমাণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।সবশেষে হাঁক ছেড়ে বলেন, ভাই কি আর বলব টাকার কাছে সবই বিক্রি হয়,আমার বাড়িতে বাবুল চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট চাইতে গেলে আমার সাথে ছবি উঠিয়েছে এটা যদি অপরাধ হয় সে রানিং যুবদল কমিটিতে থেকে আওয়ামী লীগের ওয়াড কমিটির সভাপতি হয়েছে এটা কি অপরাধ নয়।

সাইদুল ইসলাম ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ছিলেন সক্রিয় এমনটা বলতে গিয়ে ঐ সময়ে থাকা শ্যামগ্রাম ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, সাইদুল ইসলাম আমাদের কমিটিতে যগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং ওয়াড কমিটি গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। আওয়ামী লীগে যদি লোকের অভাব পড়ে থাকে তাহলে তাকে নিবে সমস্যা নেই, কিন্তু তার উচিত ছিল যুবদল থেকে পদত্যাগ করা।

সাইদুল ইসলাম সম্পর্কে শ্যামগ্রাম ইউনিয়ন যুবদলের সভাপতি শফিকুল ইসলাম বলেন,সাইদুল আমাদের যুবদল থেকে পদত্যাগ না করে আওয়ামী লীগের ওয়াড কমিটির সভাপতি হয়েছে এরজন্য নিন্দা জানাই। সে গনগন দল বদলালে পদত্যাগ করে করে দল বদলাক।

সকল অভিযোগের বিষয়ে সাইদুল ইসলাম বলেন,আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে অপপ্রচার চালাচ্ছেন,আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। দলের বিভিন্ন প্রোগ্রামে আমি দান অনুদান করে থাকি যেটা অন্য কেউ করে না।

এবিষয়ে শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন,সে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত এমনকি বিগত সংসদ নির্বাচন বর্তমান এমপির পক্ষে করেছে। কেউ বললেইতো সে বি এনপির হয়ে যাবে না।তারপর যদি তার বিরুদ্ধে এমন কোন অভিযোগ পাই তাহলে ব্যবস্থা নেয়া হবে।

Daily Frontier News