Daily Frontier News
Daily Frontier News

ডোমারে জাতীয় পার্টির নব নির্বাচিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

 

ডোমার (নীলফামারী) সংবাদদাতাঃ-

 

নীলফামারীর ডোমারে জাতীয় পার্টির নব নির্বাচিত আহবায়ক কমিটির প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৮ মে সকাল ১১টায় ডোমার প্রেসক্লাব হলরুমে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির আয়োজনে এই আলোচনা সভার আয়োজন করেন।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আসাদুজ্জামান চয়ন”র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অবসরপ্রাপ্ত সার্জেন্ট তহিদুল ইসলাম, উপজেলা যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান আতিক, পৌর জাতীয় পার্টির সভাপতি (অবঃ) ডিআইবি হাবিবুল্লাহ, সাধারণ সম্পাদক হাসান চৌধুরী, কেন্দ্রীয় ছাত্র সমাজের সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান অয়ন, কেতকীবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব শাহনেওয়াজ মামুন পাভেল, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক গোলাম রব্বানী, জেলা ছাত্র সমাজের সদস্য নাঈম ইসলাম প্রমুখ।

উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আসাদুজ্জামান চয়ন বলেন, উপজেলা, পৌরসভা এবং ইউনিয়নের সংগঠনকে গতিশীল করার লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি এবং আগামী সংসদ নির্বাচনে নীলফামারী ০১ ডোমার ডিমলা আসনে জাতীয় পার্টির হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার উদার্ত আহবান জানান।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকগন তাদের সাংগঠনিক বিভিন্ন সমস্যা এবং সংগঠনকে গতিশীল করে আগামী নির্বাচনে নীলফামারী ০১ ডোমার ডিমলা আসনে জাতীয় পার্টির প্রার্থীকে সংসদ সদস্য হিসেবে বিজয়ী লাভ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Daily Frontier News