Daily Frontier News
Daily Frontier News

জামাত-বিএনপি মানেই সন্ত্রাস চাঁদাবাজ দুর্নীতি লুটপাট

 

স্টাফ রিপোর্টার

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,গালিবুর রহমান শরীফ বলেছেন,বিএনপি- জামায়াত মানেই হলো দূর্নীতি লুটপাট, সন্ত্রাস, জঙ্গিবাদ খুন,ধর্ষণ সর্বোপরি জনগনের ওপর নির্যাতন।
আর আওয়ামী লীগের মুল লক্ষ্য দেশের
জনগনের জীবনযাত্রার মানোন্নয়ন।
শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মত বিনিময় সভা উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান মিন্টু আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব আরো উপস্থিত ছিলেন কিশোরী পৌর ছাত্রলীগের সভাপতি শৈশব হোসেন এ সময়  আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ-কথা বলেন।
পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ আরও বলেন, যে স্বপ্ন নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে দেশ স্বাধীন হয়েছিল। জাতির জনক স্বপ্ন দেখেছিলেন, সোনার বাংলা গড়ার। তিনি দেখে যেতে পারেননি, সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তার সুযোগ্য কন্যা, দেশরত্ন শেখ হাসিনা এদেশের দূঃখী, অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য, বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে স্মার্ট বাংলাদেশ গড়তে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বলে জানান।

Daily Frontier News