Daily Frontier News
Daily Frontier News

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী মোঃ মশিউর রহমান খান জনপ্রিয়তায় শীর্ষে

 

 

মোঃ আব্দুল্লাহ বুড়িচং।।

 

আসন্ন কুমিল্লা জেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত ১০নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মোঃ মশিউর রহমান খানের জনপ্রিয়তা ব্যাপক।
তিনি গরীব ও মেহনতী মানুষের জন্য নিজের সর্বস্ব ত্যাগ করেছেন। তিনি একজন জনদরদী ও আদর্শ, ন্যায় নিষ্ঠাবান ,সত্যের বাহক। শুধু তাই নয় মহামারি করোনার সময়ে তার সাহায্যের ছায়াতল থেকে বাদ পড়েনি কোনো অসহায় ও স্বল্প আয়ের দরিদ্র মানুষ। তিনি তার নিজ অর্থায়নে বুড়িচং উপজেলার বিভিন্ন গ্রামে তিনি ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। যখন বিশ্ব মহামারি করোনা ভাইরাসের প্রার্দুভাব উর্ধ্বে তখনও তিনি নিজের জীবন বাজি রেখে অসহায় ও সহায় সম্বলহীন মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তার এই অবদানের ফলে করোনা ভাইরাস কারণে লকডাউনে থাকা দুস্থ,গরীব মানুষের জন্য আর্শীবাদ হয়ে উঠেছে ।
তার এই জনকল্যাণমুখী কার্যক্রম একজন আদর্শ নেতার কর্মপ্রণালীর অন্তর্ভুক্ত। যিনি গরীব, দুঃখী মানুষের জন্যে নিজকে বিলিন করে দিয়েছেন। সদস্য পদপ্রার্থী মোঃ মশিউর রহমান খানের বুড়িচংয়ে জনপ্রিয়তার জোয়ার উঠেছে।বুড়িচং বাসী মশিউর খানের মতো একজন মার্জিত, সৎ ও যোগ্য মানুষ কে
জেলা সদস্য আসনে অধিষ্ঠিত করতে চায়।
তিনি বুড়িচং উপজেলার একজন বরেণ্য রাজনীতিবিদ এবং বহু শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি বা পরিচালনা পর্ষদের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।বিশেষ করে হাজী ফজর আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী ১৮ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বাচাই প্রক্রিয়া চলবে এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দকরণ ২৬ সেপ্টেম্বর সেই সাথে ভোটগ্রহণ হবে ১৭ ই অক্টোবর।

Daily Frontier News