Daily Frontier News
Daily Frontier News

আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে নাসিরনগরে প্রার্থীদের ছড়াছড়ি

 

 

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া,সংবাদদাতা

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন ঘনিয়ে আসছে। সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি সাধারণ সম্পাদক পদে অনেকেই পোষ্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রার্থীতা ঘোষনা করেছেন। আবার অনেক প্রার্থীই মুখ খুলছেন না।

তবে এক মাত্র নারী সভাপতি পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান লেঃঅবঃ গোলামনুরের বড় মেয়ে রোমা আক্তার রয়েছে আলোচনার শীর্ষে।নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের ইতিহাসে রুমা আক্তারই প্রথম একমাত্র নারী সভাপতি হিসেবে ত্রিবার্ষিক সম্মেলনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তাছাড়াও শোনা যাচ্ছে সভাপতি পদের জন্য নাসিরনগর উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আ. লীগ সভাপতি রাফিউদ্দিন আহাম্মেদ,গুনিয়াউক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ জিতু মিয়া,আদেশ চন্দ্র দেব ও প্রার্থী হতে পারেন বলে একটি বিশ্বস্থ সুত্রে জানা গেছে।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা বশীর আল হেলাল,সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,মীর বশীর আহমেদ,ফারুকুজ্জামান ফারুক সহ আরো দুই একজন নিজে নিজেই প্রচারনা চালিয়ে যাচ্ছেন বলে শোনা যাচ্ছেন।

জানা গেছে আগামী ১৩ সেপ্টেম্বর ২০২২ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্টিত হতে যাচ্ছে। আওয়ামীলীগের এ সম্মেলনকে অনেক গুরুত্বপূর্ণ হিসেবে দেখছেন তৃণমূলের নেতা-কর্মীরা।নতুন কমিটির নেতৃত্বেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে আওয়ামী লীগ। নির্বাচনকে ঘিরে বিরোধী দলের আন্দোলন-সংগ্রাম মোকাবিলা করতে হবে এই নেতৃত্বকে। ত্রিবার্ষিক সম্মেলনকে ঘিরে দলীয় নেতা-কর্মীদের মাঝেউৎসবমুখর পরিবেশ বিরাজ করছে নাসিরনগরে।

 

 

Daily Frontier News