Daily Frontier News
Daily Frontier News

মাধবপুরে অফিসার্স ক্লাবের মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

 

কাউসার আহমদ স্টাফ রিপোর্টার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সফলভাবে সম্পন্ন হওয়ায় মাধবপুর অফিসার্স ক্লাবের মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার (১৭জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন প্রাঙ্গণে বর্ণিল আয়োজনে এ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী ও সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম।
আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএনও একেএম ফয়সাল, ইউএনও ভাবি পাপিয়া আক্তার,সহকারী কমিশনার (ভূমি) রাহাত-বিন- কুতুব,প্রাণী সম্পদ কর্মকর্তা ড.আব্দুস সাত্তার বেগ,কৃষি কর্মকর্তা মামুন আল হাসান, ডা.নুসরাত জাহান খান, ডা.আবুল হাসনাত, ডা.আব্দুস সালাম ভূইয়া, শিক্ষা কর্মকর্তা এসএম জাকিরুল হাসান,সমবায় কর্মকর্তা মিজানুর রশিদ মুরাদ,মৎস্য কর্মকর্তা ফরিদুল আসাদ, শিল্পকলার সমন্বয়কারী লিটন রায় প্রমূখ।
সাংস্কৃতিক সন্ধ্যায় নৃত্য, গান, কৌতুক ও আবৃত্তি উপস্থাপনের মাধ্যমে শিল্পীবৃন্দ অনুষ্ঠানকে প্রাণবন্ত করে রাখে।বিশেষ আকর্ষণ ছিল ইউএনও একেএম ফয়সাল ও ইউএনও ভাবি পাপিয়া আক্তারের দ্বৈত এবং মাধবপুর শিল্পকলা ও আরটিভির তারকা শিল্পী প্রিয়ন্তি মোদকের প্রাণজাগানিয়া আসর সরগরম করা গান। অংশগ্রহণকারী অন্যান্য শিল্পীরা হলেন :-
অফিসার্স ক্লাবের আরডিও ফয়সাল চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম,কবি রফিকুন নাজিম,শিল্পকলার সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাওছার আহমদ, প্রতিমা ঘোষ,দীপ্তি মোদক,ঋতু পাল,অপ্সরা রায়,পূণ্য, প্রহর ঘোষ ও অনন্যা।
এ সময় দর্শক সারিতে উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ বিপুল করতালির মাধ্যমে শিল্পীদের উৎসাহিত করেন।

Daily Frontier News