Daily Frontier News
Daily Frontier News

বৃহত্তর কুমিল্লা ফোরামের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

 

 

মোঃ আব্দুল্লাহ বুড়িচং।।

 

১২ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় যাত্রাবাড়ি ( ঢাকা) চাইপাই চাইনিজ রেস্টুরেন্টে বৃহত্তর কুমিল্লা ফোরাম এর সভাপতি হাফেজ মাওলানা আবদুস সবুর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীস এর কুমিল্লা জেলা সভাপতি প্রিন্সিপাল সফিকুর রহমান সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান মুফাস সীর, ঢাকা আলিযা মাদ্রাসার জনাব ডক্টর মোঃ হেদায়াতুল্লাহ, দারুল সালাম সালাফিয়া মাদ্রাসা, লাকসাম এর প্রতিষ্ঠাতা জনাব আবুল হাশেম দারুল হাদিস সালাফিয়া মাদ্রাসা যাত্রাবাড়ি এর প্রতিষ্ঠাতা হাজী বিন আকরাম উদ্দিন শিকদার, বাংলাদেশের জমঈয়তে আহলে হাদীস কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবদুল কাইয়ুম, বিদায়ী মাঝে যারা বক্তব্যে রাখেন তারা হল যাত্রাবাড়ি মাদ্রাসা মোহাম্মাদিয়া আরাবীহার জাহিদ হাসান বিন মোজাম্মেল হক ও মীরপুর দারুল হাদিস সালাফিয়া মাদ্রাসার মোঃ কামাল ভূইয়া । জাহিদ ও কামাল দাওরা হাদিস সম্পূর্ণ করার কারনে কুমিল্লা ফোরাম এর পক্ষ হতে তাদের কে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনায় ছিল ফোরামের কোষাধ্যক্ষ নাজিম উদ্দীন সরকার।

প্রধান আলোচক প্রিন্সিপাল হাবরুল মডেল মাদ্রাসা লক্ষীপুরের প্রতিষ্ঠাতা পরিচালক শাইখ মোস্তাফিজুর রহমান মাদানী তাহার বক্তৃতায় বলেন ছোট ও বড় মাদ্রাসা বিষয়টা চিন্তা না করে ভালো ভাবে পাস করি সৈই ক্ষেত্রে ফোরাম সবাইকে সহযোগিতা করবে। পরিশ্রমী চেতনা নিয়ে আমরা সামনে দিকে অগ্রসর হবো উপস্থিত সবাইকে বলেন।

প্রধান অতিথি প্রিন্সিপাল সফিকুর রহমান সরকার তাহার বক্তৃতায় বলেন, বৃহত্তর কুমিল্লা ফোরাম এর নেতৃত্ববৃন্দ দের কে সাধুবাদ জানাই এত সুন্দর আয়োজন করা কারনে, পাশাপাশি এই ফোরাম এত এলাকার প্রতিটি মানুষের মাঝে মডেল ফোরাম হয় সেই বিষয়ে উপস্থিত সবাইকে অবহিত করেন।

Daily Frontier News