Daily Frontier News
Daily Frontier News

নাসিরনগরে মোঃ ফখরুল ইসলামকে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন

 

 

মোঃআব্দুল হান্নানঃ-

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) পদটি গত প্রায় ছয় মাস যাবৎ শূণ্য। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি ইউএনও হালিমা খাতুনের বদলী জনিত কারনে থে পদটি শূণ্য হয়ে পরে।

এরপর গত ২২ মে ২০২২ পর্যন্ত এসিল্যান্ড মেহেদী হাসান শাওন ভারপ্রাপ্ত অতিরিক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন।এরই মাঝে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পর পর ২জন কে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) হিসেবে পদায়ন করা হলেও তারা কেউই কর্মস্থলে যোগদান করেননি।

দীর্ঘদিন যাবৎ নাসিরনগর ইউএনওর গুরুত্বপূর্ণ পদটি শূণ্য ছিল। এ বিষয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক ও অনলাইন পত্রিকা সহ একাদিক সংবাদ মাধ্যম গুরুত্ব সহকারে সংবাদটি প্রচারিত ও প্রকাশিত হয়েছে।

অবশেষে ৪ আগষ্ট ২০২২ রোজ বৃহস্পতিবারে একটি সুত্র নিশ্চিত করেছেন আবারো নাসিরনগরে নতুন করে একজনকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউওনও) পদায়ন করা হয়েছে। ২রা আগষ্ট ২০২২ চট্রগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. প্রকাশ কান্তি চৌধুরী স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। উক্ত প্রজ্ঞাপনে বর্তমানে চট্রগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে ইউএনও পদের জন্য সংস্থাপন শাখায় ন্যস্ত মোঃ ফখরুল ইসলাম কে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) হিসেবে পদায়ন করা হয়েছে।

নাসিরনগরে নতুন ইউএনও পদে পদায়ন পাওয়া মোঃ ফখরুল ইসলামের নিজ জেলা পার্বত্য চট্রগ্রামের রাঙ্গামাটি।উল্লেখ্য নাসিরনগরে সর্বশেষ ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা সহকারি (ভূমি)মোনাব্বর হোসেন।

 

Daily Frontier News