Daily Frontier News
Daily Frontier News

সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মনির

 

 

মো. রুবেল মিয়া

 

সকলকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়েছেন সরাইল উপজেলার চুন্টা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. মনিরুল ইসলাম মনির। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ ও ত্যাগী নেতা।

গণমাধ্যম দেওয়া এক শুভেচ্ছা বার্তায় সরাইল উপজেলার চুন্টা ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. মনিরুল ইসলাম মনির বলেন, মুসলিম জাতির ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চুন্টা ইউনিয়ন সহ উপজেলার সর্বস্তরের মানুষকে আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক জানান।

ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি, ঈদের আনন্দে সবার জীবন উদ্ভাসিত হোক, জীবন হোক চির মঙ্গলময় এ কামনা করেন তিনি।

তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী—দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। সবার উচিত অসহায়—গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ—উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে।

পরিশেষে তিনি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সকলে কাছে দোয়া প্রার্থনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

Daily Frontier News