Daily Frontier News
Daily Frontier News

তাহিরপুর উপজেলা ইউপি মেম্বার এসোসিয়েশন এর কমিটি গঠন: সভাপতি বাবুল, সাধারণ সম্পাদক নাসরুম

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ::

 

ঐক্যের মেলবন্ধনে আবদ্ধ হয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তৃণমূলের জনপ্রতিনিধিরা। ইতিবাচক পরিকল্পনা নিয়ে গঠিত উপজেলার ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের পুর্নাঙ্গ কমিটি গঠন হওয়ায় সময়ের ব্যবধানে পিছিয়েপড়া তাহিরপুর একটি আধুনিকায়ন উপজেলায় পরিণত হবে এমন প্রত্যাশা সর্বস্তরের মানুষের।

জানা গেছে, কমিটিতে বালিজুরী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া সভাপতি এবং তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তুজাম্মিল হক নাসরুম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বুধবার (১৭ মে) দুপুরে উপজেলা সদরে অবস্থিত বঙ্গবন্ধু কনফারেন্স হল রুমে ইউপি সদস্যদের আয়োজিত মতবিনিময় সভা শেষে সর্বসম্মতিক্রমে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আবুল কালাম,, দ্বীন ইসলাম, মিয়া হোসেন, জুয়েল আহমদ, নওয়াজ আলী, আলী নেওয়াজ ও শরবুলা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয় রায়, সফিকুল ইসলাম, মুফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সামায়ুন কবির, মোফাজ্জল হোসেন আকসান, জামাল উদ্দিন, রুপন মিয়া, কোষাধ্যক্ষ পদে দেলোয়ার হোসেন তালুকদার, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, সমাজসেবা বিষয়ক সম্পাদক খলিল মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক পারুল বেগম, শুক্লা তালুকদার নির্বাচিত হয়েছেন।

ঐক্যের কোন বিকল্প নেই জানিয়ে নবগঠিত কমিটির সহ-সভাপতি শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান বর্তমান সদস্য আবুল কালাম বলেন, উপজেলার সকল ইউপি সদস্যগণ মিলে একটি ভাতৃত্বপূর্ণ পরিবেশে কাজ করে যাওয়াই কমিটি গঠনের মূল লক্ষ্য।

কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার বলেন, কমিটিতে কে কোন পদ পেয়েছেন এটা বড় কথা নয়, উপজেলার ৭টি ইউনিয়নের সদস্যগণের সর্বসম্মতিক্রমে একটি কমিটি গঠন করা হয়েছে এটা বড় বিষয়। ভাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে জনগণের সেবক হিসেবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এই জনপ্রতিনিধি।

ইউপি সদস্যদের অধিকার আদায়ে সচেষ্ট থাকার কথা জানিয়ে কমিটির নবনির্বাচিত সভাপতি বাবুল মিয়া বলেন, আমরা হলাম জনগণের সেবক। সরকারের উন্নয়নমূলক কার্যক্রম তৃণমূল পর্যায়ে করে থাকি আমরা। নতুন-পুরাতন সদস্যগণ মিলে চেয়ারম্যানদের নির্দেশনায় জনতার সেবক হিসেবে কাজ করে যাচ্ছি বিজয়ী হওয়ার পর থেকে।

উল্লেখ্য, দেড়যুগ পর উপজেলায় বিজীত ইউপি সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় এ কমিটির আবির্ভাব হয়েছে। এর আগে ২০০৪ সালে ইউপি সদস্য বাচ্চু মিয়া’কে সভাপতি ও রঞ্জু মোখার্জী’কে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছিল।

Daily Frontier News