Daily Frontier News
Daily Frontier News

ঈদ পরবর্তী শুভেচ্ছা, জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় টিংকু।

 

নিউজ ডেস্ক 

  • ব্রাহ্মণবাড়িয়া ২ আসন (সরাইল- আশুগঞ্জ) এর নির্বাচনী এলাকায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক কর্মীবান্ধব নেতা আনোয়ার পারভেজ টিংকু।ঈদের পরদিন (৩০ জুন) আমন্ত্রিত অতিথিরা তার নিজ বাড়িতে আসলে তিনি তাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এ সময় তিনি সকলের পরিবারের খোঁজ-খবর নেন ।তিনি বাংলাদেশ আওয়ামীগ সরকারের উন্নয়নের চিত্র সাধারন মানুষের মাঝে তুলে ধরতে নেতাকর্মীদের পরামর্শ দেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনা সকলকে দোয়া করার প্রার্থনা করেন।

এছাড়াও তিনি উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তিনি সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের সূর্যকান্দি গ্রামের প্রয়াত আব্দুস সামাদ ছেলে।তার পিতা প্রয়াত আব্দুস সামাদ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন বর্ষীয়ান রাজনীতিবিদ। প্রয়াত আব্দুস সামাদ সরাইল উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কালীকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা আনোয়ার পারভেজ টিংকু গণমাধ্যমকে বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বাস্তবায়নে কাজ করছি ।

উল্লেখ্য, আনোয়ার পারভেজ টিংকু তিনি ঈদের আগের দিন (২৮ জুন) তিনি তার নিজ গ্রাম নিজ জন্মভূমি সূর্যকান্দিতে আসেন এবং দলের শতাধিক নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করেন।

Daily Frontier News