Daily Frontier News
Daily Frontier News

গোটাটিকর ব্রাদার্স ক্লাবের ২০০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ

 

মোঃ ফারুক মিয়া, সিলেট :

 

সিলেটের দক্ষিণ সুরমার গোটাটিকর ব্রাদার্স ক্লাবের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্হ ২০০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ করা হয়েছে,২৪জুন শুক্রবার গোটাটিকর পূর্বপাড়া ও গোটাটিকর ষাট ঘর এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ক্লাবের ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, সুমন আহমদ চৌধুরী সভাপতি, সহ-সভাপতি আব্দুস সামাদ,সাধারণ সম্পাদক লিমন আহমদ, সাংগঠনিক সম্পাদক নিজামুল ইসলাম সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক এমাদ হোসেন,অর্থ সম্পাদক জাফর হোসেন রুবেল, প্রচার সম্পাদক রফিক আহমদ, সহ-প্রচার সম্পাদক জাহিদ হাসান, সহ-ক্রিড়া সম্পাদক আলামিন আহমদ, শিক্ষা সাহিত্য সংস্কৃতি সম্পাদক সানিয়ান আহমদ চৌধুরী, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম লিংকন,খালেদ আহমদ, নাসির উদ্দীন, রুবেল আহমদ ,উপদেষ্টা চুনু চৌধুরী, ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদ,সাবেক নির্বাহী সদস্য লায়েক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ লিটন,ক্লাব সদস্য আব্দুল মুমিন বাচ্চু, এমরান আহমদ চৌধুরী, রাসেল চৌধুরী,সাবেক সহ-প্রচার সম্পাদক শফি উদ্দিন, সদস্য রিংকু আচার্য্য, ইকবাল আহত প্রমুখ।
ত্রাণ বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, মানবতার কল্যাণে সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থেকে সহযোগিতার মাধ্যমে কাজ করছে গোটাটিকর ব্রাদার্স ক্লাব । বিভিন্ন দুর্যোগের সময় এই ক্লাব সহয়তা নিয়ে পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় বন্যায় ক্ষতিগ্রস্থ বন্যা কবলিত এবং ২৭নং ওয়াডে বিভিন্ন আশ্রয় ক্যাম্পে খাবার বিতরণ করা হয়েছে।
এছাড়াও নেতৃবৃন্দ বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে চাউল,আলু,পিয়াজ, তেল,ডাল,খাবার স্যালাইন ইত্যাদি বিতরণ করেন।ক্লাবের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Daily Frontier News