Daily Frontier News
Daily Frontier News

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রেজা।

 

 

শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া
নিজস্ব প্রতিবেদক।

 

পটুয়াখালী সড়কপথে দুর্ঘটনায় নিহত শিশু রেজা নামের শিকার হয়েছে ও শিশুর মৃত্যু। শবেবরাতের নামাজ শেষ করে বুধবার দিন ফেরা হল না রেজা
শবেবরাতের নামাজ শেষে বাড়ি ফেরার পথে ঘাতক গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারালো রেজা । এ ঘটনায় অজ্ঞাতনামা ঘাতক গাড়ির বিরুদ্ধে পটুয়াখালী থানায় লিখিত অভিযোগ করেন নিহত
থানার এজহার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত দিকে শবেবরাতের নামাজ শেষে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে বেপরোয়া গতির একটি গাড়ি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন সড়কে রক্তাক্ত অবস্থায় এক অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পটুয়াখালী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ রাত ১ টার দিকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার করে।
পটুয়াখালী সড়ক দুর্ঘটনায় নিহত শিশু রোজার মা ও ভাই পঙ্গু হসপিটালে বাবা সহ আহত ১৭.
পটুয়াখালী যাত্রীবাহী বাস দুর্ঘটনা শিকার হয়ে রেজা (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আরও অন্তত ১৭ যাত্রী আহত হয়েছে। মৃত্যু রেজা মা ও ভাইয়ের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।বুধবার ভোররাতে পটুয়াখালী সেতুর উত্তর পাড়ে ব্রীজ ঢালের বাঁকা পয়েন্টে বাসটি একটি পিকাপের সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। মৃত্যু রেজা কুড়িগ্রাম জেলার মুক্তারাম গ্রামের বাসিন্দা। রিয়াজের মেয়ে। দুর্ঘটনা সময় পিতা মাতা সহ পরিবারের সঙ্গে কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমন উদ্দেশ্যে রওনা দিল । জানাগেছে গতকাল রাতে ইকোনো পরিবহন বাসটি আবদুল্লাপুর থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়। ভোররাতে পটুয়াখালী সেতু এলাকায় পৌছলে বেপড়োয়া গতিতে একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু রেজা মৃত্যু ঘোষনা করেন। নিহত শিশুর মা ও ভাই গুরুতর অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। রেজা বাবা সহ বাকি আহতরা পটুয়াখালী হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে বলে জানা যায়।
এ বিষয় পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গাড়ির চালক ও হেলপার সহ আহত সবাই হাসপাতালে ভর্তি রয়েছে। বাসটি আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

পরে উদ্ধার করা অজ্ঞাতনামা মরদেহের পরিচয় মিলে ছেলে। এ ঘটনায় বুধবার দুপুরে অজ্ঞাতনামা ঘাতক গাড়ির বিরুদ্ধে পটুয়াখালী থানায় নিহতের পরিবারের পক্ষে একটি লিখিত অভিযোগ করে জানান, পবিত্র শবেবরাতের রাতে এশার নামাজ পড়ে খাওয়া দাওয়া করে তার বন্ধুদের সাথে কুয়াকাটা সমুদ্র সৈকত ব্রাহ্মণে উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। পরে রাত দেড়টায় খবর আসে সড়ক দুর্ঘটনায় সে মারা গেছে। পটুয়াখালী থানার ওসি মোঃ মনিরুজ্জামান বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করা হয়েছে। দোষীদের আইনের আওতায় আনার জন্য চেষ্টা চলছে এবং গাড়ির পরিচয় বের করতে পুলিশ কাজ করছে।

Daily Frontier News