Daily Frontier News
Daily Frontier News

বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারকে অর্থিক সহায়তা দিলেন – নওফেল

 

 

সাইফুল ইসলাম

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নগরীর ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের রমজান আলী বাড়ি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন।

শনিবার (৪ মার্চ) রাত ১০টায় ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারকে ১০ হাজার টাকা করে মোট ১ লাখ ১০ হাজার টাকা অনুদান দেন তিনি।

এসময় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, দুর্ঘটনায় সময় থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ আপনাদের পাশে ছিলেন। আমিও সাধ্যমতো আপনাদের পাশে দাঁড়ালাম।

জেলা প্রশাসনের মাধ্যমে সরকার থেকে সহায়তা নিয়ে দেওয়ার বিষয়ে আমরা কথা বলছি। ভবিষ্যতে যাতে এই ধরনের দুর্ঘটনা প্রতিরোধ করা যায় সে বিষয়ে সকলকে সচেতন থাকতে হবে।

পরিদর্শনকালে শিক্ষা উপমন্ত্রীর সাথে ছিলেন নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমেদ ইলিয়াস, সাধারণ সম্পাদক কাউন্সিলর হারুনুর রশিদ, বাকলিয়া থানা আওয়ামী লীগের সদস্য মো. ইছাক, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোনাফ হাজী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহীন আক্তার রোজী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন প্রমুখ।

Daily Frontier News