Daily Frontier News
Daily Frontier News

নীলফামারীতে ২ টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

 

 

তপন দাস

নীলফামারী প্রতিনিধি

 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মটর সাইকেলের ধাক্কায় ইয়ামিন ইসলাম(৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল দশটার দিকে নীলফামারী রংপুর মহাসড়কের আরডিআরএস অফিসের সামনে। সে বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি পশ্চিমপাড়া গ্রামের শেরিফুর রহমানের ছেলে ও সোনালী ব্যাংকের সাবেক অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বারের নাতী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকালের শেরিফুর রহমানের চাচাতো ভাই হাসিব মিয়া মটর সাইকেলে শিশু ইয়ামিনকে সঙ্গে নিয়ে পেট্রোল পাম্পে তেল আনতে যাচ্ছিল। এসময় রংপুর নীলফামারী মহাসড়কের আরডিআরএস অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মটর সাইকেলের ধাক্কায় শিশু ইয়ামিন ও হাসিব দুজনে গুরত্বর আহত হয়। পরে স্থানীয়রা ওই দুজনকে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে এসে কিশোরগঞ্জ হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক শিশু ইয়ামিনকে মৃত্যু ঘোষনা করেন।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, সড়ক দুর্ঘটনায় ইয়ামিন নামে একটি শিশুর মৃত্যুর সংবাদ শুনে কিশোরগঞ্জ হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। পরিবারের কোন অভিযোগ না থাকায় শিশুটির লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Daily Frontier News