Daily Frontier News
Daily Frontier News

গলাচিপা পৌর শহরে আগুন, পুড়লো ছয় ঘর

 

 

মোঃ নাসির উদ্দীন , গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর গলাচিপা পৌর শহরে আগুনের ঘটনা ঘটেছে। এতে ছয়টি ঘর পুরোপুরি এবং একটি ঘর আংশিক পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ করেছে। তবে ওই আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের আট নং ওয়ার্ডের মুসলিম পাড়ায় এ আগুনের ঘটনা ঘটে।
আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন- লতিফ মিয়া, ওজোর আলী, নুরুল ইসলাম, সৌরভ আলী, শামসুল খান। তারা জানান, আগুন আসবাব থেকে শুরু করে নগদ টাকও পুড়ে গেছে। তাদের দাবি, আগুনে তাদের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বলা হয়েছে, আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হতে পারে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বলা যাবে। এদিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু শাহিন, গলাচিপা থানার অফিসার ইন চার্জ শোনিত কুমার গায়েন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ারনা মার্জিয়া নিতু, পৌর মেয়র আহসানুল হক (তুহিন)।
উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে তাৎক্ষণিক শুকনো খাবার ও কম্বল বিতরণ করা হয়।

Daily Frontier News