Daily Frontier News
Daily Frontier News

গোমস্তাপুরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

 

মোঃ সামিরুল ইসলামঃ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কৃষি প্রযুক্তি মেলা – ২০২৩ এর শুভ উদ্বোধন হয়েছে। “মুজিব বর্ষের অঙ্গিকার কৃষি হবে দুর্বার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোমস্তাপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিনব্যাপী (২৪ জুন থেকে ২৬ জুন) এই মেলা অনুষ্ঠিত হবে।
শনিবার (২৪ জুন) সকাল সাড়ে ৯ টায় একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্ত্বর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা। এই কৃষি প্রযুক্তি মেলার উদ্দেশ্য ও তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহনপুর পৌরসভার মেয়র মোঃ মতিউর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নহু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ ফিরোজ আলী, উপজেলা কৃষি উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ সেরাজুল ইসলাম ও সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুর রাজ্জাক প্রমুখ।

শেষে অতিথিগণ মেলায় প্রদর্শিত বিভিন্ন কৃষি প্রযুক্তি ও স্টল পরিদর্শন করেন। প্রতিদিন সকাল সাড়ে ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সকলের দর্শনের জন্য মেলা উন্মুক্ত থাকবে।

Daily Frontier News