Daily Frontier News
Daily Frontier News

মে দিবসে সাভারে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে সুধাসা

 

ফাতেমা আক্তার মাহমুদ ইভা: স্টার্ফ রিপোর্টার, ঢাকা।

১লা মে মহান মে দিবস উপলক্ষে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে সুনাগরিক ধামরাই সাভার (সুধাসা) নামের একটি মানবিক ও সেবামূলক সংগঠন।

বুধবার (১ মে) সকাল ১০ টার দিকে সাভার রেডিও কলোনি এলাকায় রিকশা চালক, পথচারী, শ্রমজীবী ও মেহনতি মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করে সংগঠনটির নেতাকর্মীরা।

তীব্র তাপদাহে সারা দেশের মানুষ উষ্ঠাগত। বিশেষ করে শ্রমজীবী মানুষ। এরই ধারাবাহিকতায় তাদের একটু প্রশান্তি দিতে শতাধিক পথচারী, রিকশাচালক, শ্রমজীবী ও মেহনতি মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

এছাড়াও সংগঠনটি বিভিন্ন জাতীয় প্রাকৃতিক দুর্যোগ ও সংকটে মানুষের পাশে দাঁড়ান এবং নানা সহায়তা প্রদান করে থাকে। বিশেষ করে সাভার ও ধামরাই উপজেলার বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে বিশেষ গুরুত্বের সাথে অংশগ্রহণ করে থাকে।

সুধাসা কো-অপারেটিভ লিমিটেডের সভাপতি ডা. দেওয়ান মো. নূরুল ইসলামের নেতৃত্বে পানি ও খাবার স্যালাইন বিতরণকালে এই সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন মুকুল, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক মো. হুমায়ুন কবীর, নির্বাহী সদস্য অ্যাডভোকেট আলমগীর কবির, প্রকৌশলী জাহাঙ্গীর আলম তুষার, মো. এরশাদ আলী, মো: আল মমিন, মো. দেলোয়ার হোসেন, শাহাদাৎ হোসেন লিটন, মোফাজ্জল হোসেন, ইউসুফ আলী, মো. ওয়াহিদুজ্জামান প্রমুখ।

Daily Frontier News