Daily Frontier News
Daily Frontier News

মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ থাকার আহবান

আনোয়ার হোসেন 

 

ঢাকা, শুক্রবার. ১৬ই ডিসেম্বর, ২০২২ইং মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ থাকার আহবান করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা,ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর। শুক্রবার বেলা ১১টায় জাতীয় স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পণের পূর্বে সদস্যদের শপথ বাক্য পাঠকালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সাংবাদিকদের দাবী অধিকার ও মর্যাদা রক্ষায় নিজেদের ঐক্যবদ্ধতার বিকল্প নেই। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই কেবল পেশার মর্যাদা রক্ষা করা সম্ভব। অবিলম্বে তিনি বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী বাস্তবায়নের জন্যে সরকারের নিকট জোর দাবী করেন। এ দাবী বাস্তবায়নের জন্য সারাদেশের সাংবাদিকদের প্রতি তিনি জোড়ালো আহবান করেন।

এ সময় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য আমজাদ হোসেন, মোস্তাক আহমেদ খান,রফিকুল ইসলাম, মোহাম্মদ আলী সিমান্ত, আমির হোসেন, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, শামসুল আলম, বিএমএসএফ কাশিমপুর থানা শাখার সভাপতি মনির হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, আশুলিয়া শাখার সমন্বয়কারী ইউসুফ আলী খান, সাভার শাখার সমন্বয়কারী সোহেল রানা, কাশিমপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম পথিক প্রমুখ।

Daily Frontier News