Daily Frontier News
Daily Frontier News

ঈশ্বরদী উপজেলা আওয়মীলীগ কার্যালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন পালন

 

ঈশ্বরদী প্রতিনিধি মোঃরাকিব বিশ্বাস

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২তম শুভ জন্মদিন উপলক্ষ্যে ঈশ্বরদী আওয়ামীলীগ কার্যালয়ে সোমবার বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিল আলোচনা সভা আয়োজিত করা হয়।
উক্ত অনুষ্ঠানে মূল আলোচকের বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য, বীরমুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস,আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র জনাব আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও পৌর মেয়র জনাব মোঃইসাহক আলী মালিথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সালাম খান। অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু।
এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কবির আলী হিরু, ইদ্রিস আলী মন্ডল শফিউল আলম বিশ্বাস, রতন মহলদার চঞ্চল হোসেন মইনুল ইসলাম লাহিড়ী মিন্টু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিএস মাসুদ রানা, সানোয়ার হোসেন, শ্রমিক অধিকার সংরক্ষণ ও বাস্তবায়ন পরিষদের সভাপতি মজিবর রহমান খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়সহ ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন উপলক্ষ্যে সকালে ঈশ্বরদী আওয়ামীলীগ কার্যালয়ে তাঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেছেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Daily Frontier News