Daily Frontier News
Daily Frontier News

ব্রাক্ষণবাড়িয়া অরুয়াইলে পল্লী বিদ্যুৎ সমিতির সাব-জোনাল অফিস শুভ উদ্ভোধন

 

 

  • মোঃ জয়নাল আবেদীন, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ-
  • শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এ স্লোগানকে সামনে রেখে গ্রাহকসেবা নিশ্চিতে ব্রাক্ষণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে অরুয়াইল সাব-জোনাল অফিস উদ্বোধন করা হয়েছে।
    ১৩ আগষ্ট ২০২২ইং রোজ শনিবার সকাল ১১ ঘটিকায় ব্রাক্ষণবাড়িয়া পল্লী সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আখতার হোসেন অফিস উদ্বোধন করেন।
    অনুষ্ঠানে ব্রাক্ষণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আখতার হোসেন সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ভূইয়া, পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাউছার হোসেন, সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,আওয়ামী লীগ এর অরুয়াইল ইউনিয়নের সভাপতি মোঃ আবু তালেব,আওয়ামী লীগ অরুয়াইল সধারন সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম, যুব লীগের আহ্বায়ক গাজী বোরহান উদ্দিন, গোপাল বাবু, ইন্জিনিয়ার আল-হেলাল, সহকারী জেনারেল ম্যানেজার আবু সায়েম, এজিএম (এম এস) প্রকৌশলী মোঃ নূরে আলম, এজিএম হিসাব রাজস্ব মোঃ আসিফুল ইসলাম, এজিএম ইন্দ্রজিৎদ সরকার, জুনিয়র ইন্জিনিয়ার মোঃ জহিরুল ইসলাম মোল্লা, আই টি ইন্জিনিয়ার মোঃ আল-আমিন,
    দৈনিক নিউজ কন্ঠ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, অফিস ইনচার্জ মোঃ আল-আমিন (চঃদা) সহ আরো অনেক গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানের প্রধান অতিথি অরুয়াইল ইউ পি চেয়ারম্যান বলেন, সরকার তৃর্ণমূল পর্যায়ে সর্বোচ্চ বিদ্যুৎ সেবা নিশ্চিতে বদ্ধ পরিকর।
    সরাইল উপজেলার হাওর বেষ্টিত প্রত্যন্ত অঞ্চলের চারটি ইউনিয়নের ২০৩৭৮ জন গ্রাহকের সেবা নিশ্চিতে সদ্য চালু হওয়া সাব-জোনাল অফিস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
    ব্রাক্ষণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আখতার হোসেন বলেন সাব-জোনাল অফিস উদ্বোধন করে গ্রামীন অবকাঠামো উন্নয়ন তৃর্ণমূল গ্রাহকের সুবিধায়, সরকারের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষে জাতীয় দুটি গুরুত্বপূর্ণ মাইলফলকের সন্ধিক্ষণে শতভাগ বিদ্যুতায়ন নিঃসন্দেহে অনন্য এক জাতীয় অর্জন। গ্রামীন অবকাঠামো প্রান্তিক জনগোষ্ঠির ক্লান্তহীন অসুবিধা বিবেচনা করে সাব-জোনাল অফিস শুভ উদ্ভোধন করা হয়। এই অর্জনের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন, দেশে সাসটেইনেবল অবকাঠামো উন্নয়নের পাশাপাশি বিদ্যুতায়নে সক্ষমতা অর্জন, বর্তমান সরকারের দূরদর্শী, সাহসী ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ এবং বাস্তবায়নের ফলে বিদ্যুৎ খাতে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়,
    এসময় তিনি বিদ্যুতের অপচয় রোধে সচেতন হওয়ারও জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন বৈদ্যুতিক ট্রান্ফরমার চুরি রোধে সকলের সহযোগিতা কামনা করেন।
Daily Frontier News