Daily Frontier News
Daily Frontier News

বুড়িচংয়ে অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয় শুভ উদ্বোধন

 

বুড়িচং ( কুমিল্লা) প্রতিনিধি।।

 

কুমিল্লা-৫(বুড়িচং- ব্রাহ্মণপাড়া) সংসদ আসনের পাঁচ বারের সাবেক এমপি মরহুম অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে।
(১১ মার্চ ২০২৩) শনিবার বিকেলে বুড়িচং সদরে এরশাদ ডিগ্রি কলেজ গেইট এলাকায় অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয় ফিতা কেটে ও বেলুন উড়িয়ে কেন্দ্রীয় কার্যালয় শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান এমপি।
উল্লেখ্য, অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও সমাজসেবামুলক সংগঠন। সংগঠনটি অধ্যাপক মোঃ ইউনুস এর আদর্শ ও মানুষের কল্যান দীর্ঘ ৫৫ বৎসরের বিশেষ ভুমিকা বর্তমান ও আগামী প্রজন্মের কাছে স্মরনীয় ও বরনীয় করে রাখতে কাজ করে যাবে এই সংগঠন। সংগঠনটি “মানুষের কল্যানে প্রতিশ্রুতিবদ্ধ।”
সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাবেক পিপি অ্যাডভোকেট আ হ ম তাইফুর আলম এবং পরিচালনা করেন যৌথ ভাবে অ্যাডভোকেট এরশাদ হোসেন ভূইয়া -সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর খান চৌধুরী।বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী মোঃ জসিম উদ্দিন জসিম।স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের সদস্য সচিব প্রভাষক মোঃ কামরুল হাসান নাসিম।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেজাউল করিম খোকন, জেলা পরিষদের সদস্য উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান,অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান, বুড়িচং থানার ওসি মোঃ ইসমাইল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল, মহিষমারা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সুপ্রিম কোর্টের আইন জীবি অ্যাডভোকেট একলাছ উদ্দিন ভূইয়া।
মেহমান হিসেবে বক্তব্য রাখেন মোঃ আব্দুর রহিম, বিশিষ্ট সমাজ সেবক বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, অধ্যক্ষ মোঃ আবু তাহের,, অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, অধ্যক্ষ মোঃ পিজিউল আলম,অধ্যাপক মোঃ সালাহ উদ্দিন, প্রভাষক আব্দুল্লাহ আল মাসুম, সাবেক ভিপি ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম চৌধুরী, আলহাজ্ব মোঃ আবু তাহের চেয়ারম্যান, হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান,পীরযাত্রাপুর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার,
টাইনেট কিন্ডারগার্ডেনের প্রধান শিক্ষক মোঃ জামাল হোসেন । তাছাড়া উক্ত অনুষ্ঠানে বুড়িচং ও ব্রাক্ষনপাড়া উপজেলার নির্বাচিত প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পেশাজীবি ও ব্যবসায়ী নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, কলেজ, স্কুল, ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।
অনুষ্ঠান শেষে মরহুম সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোঃ ইউনুস এর আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

Daily Frontier News