Daily Frontier News
Daily Frontier News

বিজয়নগর উপজেলা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ লক্ষ ১০ হাজার টাকা অর্থদণ্ড । 

 

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্টঃ-

.    জেলা ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা ২৪শে জানুয়ারি ২০২৩ইং রোজ মঙ্গলবার, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ।  বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ (দুই লক্ষ) ১০ (দশ হাজর) টাকা  অর্থদণ্ড আদায় করেন ।

.      স্থানীয় অভিযোগের প্রেক্ষিতে বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে আজ দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময়ে ঘনশ্যামপুর এলাকায় নিয়ম বহির্ভূতভাবে ভ্যাকু মেশিন ব্যবহার করে গভীর করে মাটি কেটে পার্শ্ববর্তী জমির ক্ষতি সাধনের জন্য জনাব মো: মিজান মিয়া, ঠিকানা: ছতরপুর – কে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর আওতায় ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থদণ্ড আরোপ করে তা আদায় করা হয়।

.       একই ইউনিয়নের বক্তার মোড়া এলাকায় একই অপরাধের কারণে উল্লিখিত আইনে জনাব মো: জুয়েল মিয়া, ঠিকানা: মালদারপাড়া, আখাউড়া – কে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থদণ্ড আরোপ করে তা আদায় করা হয়।

.      মাটি পরিবহনের সাথে জড়িত থাকায় ২ টি ট্রাক্টর মালিককে সড়ক পরিবহন আইন, ২০১৮ অনুযায়ী ১০,০০০/- (দশ হাজার) টাকা অর্থদণ্ড আরোপ করে তা আদায় করা হয়।

Daily Frontier News