Daily Frontier News
Daily Frontier News

বরিশালে স্বামীকে বিষ খাইয়ে খুনের মামলায় প্রেমিকসহ স্ত্রীর যাবজ্জীবন

 

 

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

 

বরিশালে স্বামীকে বিষ খাইয়ে খুন করার অভিযোগে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।একইসঙ্গে তাদেরকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কেএম রাশেদুজ্জামান রাজা এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন, উজিরপুর উপজেলার কুড়ালিয়া এলাকার নিহত সুশান্ত বৈরাগীর স্ত্রী সেবিকা মণ্ডল (২২) ও তার পরকীয়া প্রেমিক ঝালকাঠি জেলার জগদীশপুর এলাকার মিঠুন হালদার (২৮)।

দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে,২০১৬ সালে বরিশালের উজিরপুর উপজেলার কুড়ালিয়া গ্রামের নারায়ণ বৈরাগীর ছেলে সুশান্ত বৈরাগীর সঙ্গে সেবিকা মণ্ডলের বিয়ে হয়।বিয়ের পরই সেবিকা মণ্ডলের সঙ্গে মিঠুন হালদারের মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।২০১৭ সালের ৭ নভেম্বর সুশান্ত বৈরাগী তার স্ত্রী সেবিকা মণ্ডলকে রাতের খাবার দিতে বলেন।এ সময় সেবিকা মণ্ডল টেবিলে রাখা ভাত খেতে বলেন।সুশান্ত বৈরাগী টেবিলে রাখা কীটনাশক মিশ্রিত ভাত ও শাপলা ভাজা খেতে শুরু করেন।অর্ধেক ভাত খাওয়ার পর সুশান্ত বমি ও ছটফট করতে শুরু করেন।অসুস্থ সুশান্ত বৈরাগীকে প্রথমে পল্লী চিকিৎসক এবং পরে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।চিকিৎসাধীন অবস্থায় ৯ নভেম্বর রাত ৩টায় মারা যান সুশান্ত বৈরাগী।

এ ঘটনায় নিহতের ভাই সুনীল বৈরাগী ২০১৭ সালের ১০ নভেম্বর উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা তদন্ত করে জেলা সিআইডির পুলিশ পরিদর্শক আলী আকবর ২০১৯ সালের ৩১ ডিসেম্বর নিহত সুশান্তর স্ত্রী সেবিকা মণ্ডল ও তার পরকীয়া প্রেমিক মিঠুন হালদারকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।চার্জশিটে উঠে আসে সেবিকা মণ্ডল মিঠুন হালদারের কথা মতো স্বামীকে বিষ খাইয়ে হত্যা করে।

মামলায় ১৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ রোববার দুপুরে অভিযুক্ত দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।রায় ঘোষণার সময় সেবিকা মণ্ডল আদালতে উপস্থিত থাকলেও মিঠুন হালদার পলাতক রয়েছেন।

Daily Frontier News