Daily Frontier News
Daily Frontier News

সাতক্ষীরার তালা উপজেলা শ্রমিকলীগ সভাপতির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল—শাস্তির দাবী এলাকাবাসীর

 

আল আমিন সরদার স্টাফ রিপোর্টারঃ-

 

জেলা সাতক্ষীরার তালা উপজেলা শ্রমিকলীগ সভাপতি সইদুল ইসলামের ইয়াবা সেবনের একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এঘটনায় ভিডিওটি শেয়ার ও ভিডিওর কমেন্ট বক্সে ঝড় বইছে। অনেকেই প্রশ্ন তুলছেন ১ মিনিট ৫১ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল হওয়ার পরেও শ্রমিক লীগের ওই নেতা আছেন বহাল তবিয়তে। দল থেকে এখনো তাকে বহিস্কার করা সহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য করা হচ্ছে না কোন শাস্তির ব্যবস্থা। ইতিপূর্বে এই নেতা পাটকেলঘাটার অভারব্রীজ এলাকা থেকে গাজা সহ আটক হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পাটকেলঘাটা এলাকার কয়েকজন শ্রমিক লীগের নেতা-কর্মীরা তার শাস্তির দাবী করে বলেন, জেলা শ্রমিক লীগ সভাপতির নিকট আত্বীয় হওয়ার কারণে তার বিরুদ্ধে কোন পদক্ষেপ নেওয়া হচ্ছে না। আর নেওয়া হবে কিনা তাতেও সংশয় আছে বলেও জানান। গত জুন মাসের ২৩ তারিখ রাত ১০ টার দিকে শহিদুল বিশ্বাস (৪৫) কে গাজাসহ আটক করে পাটকেলঘাটা থানা পুলিশ জানান তারা।

এ বিষয়ে জানতে চাইলে শ্রমিকলীগ নেতা শহিদুল বিশ্বাস বলেন, ভিডিওটি ১৭ সালের। আমার এক শ্রমিকের বাড়িতে ঈদের দাওয়াত খেতে যায়। সেখানে অল্প বয়সী ছেলেরা ইয়াবা সেবন করছিল। তারা আমাদের উপস্থিতি দেখে ইয়াবা ফেলে পালিয়ে যায়। তখন সেগুলো আমরা কয়েক জন মিলে সেবন করি। গাজা সহ আটকের বিষয়ে তিনি বলেন, আমাকে একটি কু-চক্রী মহল তাদের উদ্দেশ্য হাচিলের জন্য ফাসিয়েছে।

সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল করিম সাবু বলেন, ভিডিওটি আমি দেখিনি তবে শুনেছি। তদন্ত চলছে। তদন্ত শেষে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ভিডিওটি এডিট করা হতে পারে বলে তদন্ত করার আগেই তিনি এমন মন্তব্য করেছেন। তবে তদন্ত কমিটি গঠন করা হয়েছে কিনা সেটা তিনি জানাননি।

 

এ বিষয়ে তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নূরুল ইসলাম বলেন, বাংলাদেশ আওয়ামীলীগে কোন প্রকার চাদাবাজ, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীর কোন স্থান নেই। ভিডিওটি দেখেছি। জেলা শ্রমিকলীগের সাথে কথা হয়েছে। ঈদের জন্য হয় তো পদক্ষেপ নিতে একটু বিলম্ব হচ্ছে। তবে তারা কোন পদক্ষেপ না নিলে আমরা এ বিষয়ে অবশ্যই দলীয়ভাবে পদক্ষেপ গ্রহণ করবো।

Daily Frontier News