Daily Frontier News
Daily Frontier News

শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

 

 

আব্দুস সাত্তার মিয়া নরসিংদী প্রতিনিধি:-

 

নরসিংদীর শিবপুর উপজেলার যশোর ইউনিয়নের যশোর বাজার সংলগ্ন মৃত মোজাম্মেল এর ছেলে মানিকের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে যোশর বাজার সংলগ্ন দক্ষিণ পাশে পাহাড়ফুলদি গ্রামের উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিকের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। দীর্ঘদিন যাবত মানিক এ বাড়িতে থাকেন না, বাড়ীতে ছোট বোন পারভীন আক্তার ও প্রবাসী ভাগিনা বসবাস করেন। হামলায় পারভীন আক্তার আহত হয়েছে।
এবিষয়ে ভুক্তভোগী পারভীন আক্তার বলেন, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন সন্ত্রাসী পিস্তল,দা, চাপাতি লাঠিসোটা নিয়ে বাড়ির সিমানা প্রাচীর ভেঙে ঘরের আসবাবপত্র ভাংচুরসহ নগদ ৫লাখ টাকা, ১২ ভরি স্বনালংকারসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। সীমানা প্রাচীর ভাংচুর এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করে আরো প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে। পারভীন আরো বলেন, সন্ত্রাসীদের মধ্যে আমি তিনজনকে চিনতে পেরেছি। তারা হলেন বশির মৃধার ছেলে তানভীর আহমেদ ঝিকু মৃধা, মৃত আনিসের ছেলে আকরাম ও শাহীন মৃধাসহ অজ্ঞাত আরো ১০/১২ জন। তানভীর আহমেদ ঝিকু আমার মাথায় অস্ত্র ঠেকিয়ে তার নেতৃত্বে এ হামলা ভাঙচুর ও লুট করেছে। এ ঘটনায় প্রশানের নিকট সুষ্ঠ বিচার দাবী করি। আমি তাদের ভয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরকে জানিয়ে অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিয়েছি। এই রিপোর্ট লেখার আগ পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করা হয়নি।
এলাকাবাসী এই সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।
হামলার ঘটনায় অভিযুক্ত তানভীর আহমেদ ঝিকু মৃধা বলেন, এই হামলার ঘটনায় আমি জড়িত না।
এ বিষয়ে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাউদ্দিন বলেন, এই ঘটনায় এখনও কোনও লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Daily Frontier News