Daily Frontier News
Daily Frontier News

রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০

 

রোজি আক্তার হ্যাপী বিশেষ প্রতিনিধি :

মহানগর রংপুর নগরীতে জমি দখলকে কেন্দ্র করে মজ্ঞুরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় মোনায়েম, মানিক ও মুসা পরিবারের নারী সহ ১০ জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৬শে মার্চ ২০২৩ ইং
রংপুর মহানগীর পীরজাবাদ সরকারপাড়া মহল্লায়। এতে গুরুতর আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় মোনায়েম এর ছোট বোন ফাতেমা বেগম বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন।
স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানাযায়, সন্ত্রাসীরা এই ঘটনার পুর্বেও বেশ কয়েকবার অবৈধভাবে তাদের জমি দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়। তারই জের ধরে ঘটনার দিন প্রতিপক্ষ মজ্ঞুরুল ইসলাম ও তার লাঠিয়াল বাহিনী ছোড়া, রামদা, লাঠি দিয়ে মোনায়েম মানিক ও মুসার বাড়িতে হামলা চালিয়ে তাদের বাড়ির লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে।
এতে ওই পরিবারের ৩ নারী সহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ৪ জন আশঙ্কাজনক হওয়ায় তারা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তাকিম হাসান জানান, ৪ জনের মাথায় গুরতর জখম রয়েছে, ফলে সুস্থ হতে একটু সময় লাগতে পারে।
এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটান কোতয়ালী থানার ওসি তদন্ত হোসেন আলী জানান, এঘটনায় একটি মামলা হয়েছে আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

 

 

 

Daily Frontier News