Daily Frontier News
Daily Frontier News

ময়মনসিংহে এডিশনাল ডিআইজি এনামুল কবির কর্তৃক আইনজীবী আশিকুর রহমান কে শারীরিক নির্যাতনের প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি–জাতীয় আইনজীবী পরিষদের উদ্যোগে

 

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্টঃ-

 

.      ময়মনসিংহে পুলিশের একজন এডিশনাল ডিআইজি কর্তৃক একজন আইনজীবীকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে এবং নির্যাতনকারী পুলিশ কর্মকর্তা এনামুল কবীরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি:
জাতীয় আইনজীবী পরিষদের উদ্যোগে

.    ১৮ই জুন ২০২৩ রবিবার বেলা ১২:৩০টায় ঢাকা আইনজীবী সমিতির ভবন চত্বরে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সমাবেশ বক্তব্য রাখেন জাতীয় আইনজীবী পরিষদ ঢাকা জজ কোর্টের সাধারণ সম্পাদক শাখার সাধারণ সম্পাদক ও এড. মহিবুর রহমান মিহির, জাসদের আইন বিষয়ক সম্পাদক এড. মোহাম্মদ সেলিম, এড. আবু হানিফ, জাসদের পরিবেশ বিষয়ক সম্পাদক এড. নিলাণ্জনা রিফাত সুরভী, এড. জয়া দাস প্রমুখ।

.      বক্তারা বলেন, ময়মনসিংহে পুলিশের এডিশনাল ডিআইজি এনামুল কবীর কর্তৃক আইনজীবী আশিকুর রহমানকে তার কার্যালয়ে ডেকে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে শারীরিক নির্যাতনের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানাই । তারা উক্ত নির্যাতিনকারী পুলিশ কর্মকর্তাকে অবিলম্বে চাকুরি থেকে সাসপেন্ড করে বিভাগীয় ও বিচার বিভাগীয় তদন্ত করে বিচারের সম্মুখীন করা এবং দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানান।

.     জাতীয় আইনজীবী পরিষদের সদস্যবৃন্দ বলেন, ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সাথে যোগাযোগ করে বাংলাদেশ বার কাউন্সিল এবং দেশের সকল আইনজীবী সমিতির পক্ষ থেকে এ ব্যাপারে সম্মিলিত পদক্ষেপ নেয়ার আহবান জানান।

Daily Frontier News